Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

ক্যান্সারে আক্রান্ত অভিনেতা আব্দুল কাদের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ১:০৮ পিএম

ক্যান্সারে আক্রান্ত হয়েছেন দেশের জনপ্রিয় অভিনেতা আব্দুল কাদের। তার প্যানক্রিসের (অগ্ন্যাশয়) ক্যান্সার জটিল আকারে ছাড়িয়ে পড়েছে সারা শরীরে। অবস্থা গুরুতর হওয়ায় জরুরি ভিত্তিতে তাকে ভারতের চেন্নাইয়ের ভেলোর শহরের সিএমসি হাসপাতালে নেয়া হয়। সেখানে ভর্তি করে চলছে তার চিকিৎসা। অভিনয় শিল্পী সংঘের সাধারণ সম্পাদক আহসান হাবীব নাসিম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।
এর আগে গেল ১৫ ডিসেম্বর আব্দুল কাদেরের নাতনি সিমরিন লুবাবা তার দাদার অসুস্থতার খবর জানিয়ে ফেসবুকে পোস্ট দেন। সেখানে তিনি লেখেন, ‘আমার দাদা অভিনেতা আব্দুল কাদের বর্তমানে চেন্নাই সিএমসি ভেলোর হসপিটালে চিকিৎসাধীন আছেন। আমার দাদার জন্য সবাই দোয়া করবেন। সে যেন আমাদের মাঝে আবার সুস্থভাবে ফিরে আসতে পারে।’
এরপর বিষয়টির সত্যতা জানতে যোগাযোগ করলে শিল্পী সংঘ থেকে নিশ্চিত করা হয়েছে যে গেল ৮ ডিসেম্বর এই অভিনেতাকে চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয়েছে। বর্তমানে আব্দুল কাদেরের শারীরিক অবস্থা বেশ গুরুতর।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আব্দুল কাদের
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ