Inqilab Logo

ঢাকা শনিবার, ১০ এপ্রিল ২০২১, ২৭ চৈত্র ১৪২৭, ২৬ শাবান ১৪৪২ হিজরী

প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনায় রূপালী ব্যাংক সিবিএ’র দোয়া ও মিলাদ মাহফিল

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৬:০৬ পিএম

প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন সিবিএ’র উদ্যোগে বিশেষ দোয়া ও মিলাদ মাহফিল অনুষ্ঠিত হয়। গত মঙ্গলবার ব্যাংকের প্রধান কার্যালয়ে সিবিএ’র অফিসে প্রধানমন্ত্রী শেখ হাসিনার দীর্ঘায়ু ও সুস্থতা কামনায় এ দোয়া অনুষ্ঠিত হয়। বৃহষ্পতিবার (১৭ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

দোয়া মাহফিলে সভাপতিত্ব করেন রূপালী ব্যাংক কর্মচারী ইউনিয়ন (সিবিএ) এর সভাপতি মো. শাহ আলম। এতে বক্তব্য রাখেন রূপালী ব্যাংক সিবিএ’র সেক্রেটারি ও জাতীয় শ্রমিক লীগের অর্থ সস্পাদক মো. মহিউদ্দিন। এ সময় মহিউদ্দিন বলেন, ধর্মের অপব্যাখ্যা দিয়ে একাত্তরের পরাজিত শক্তি বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাংচুর করেছে এবং অদ্যাবধি এটা নিয়ে উন্নয়নের অগ্রযাত্রা ব্যাহত করার চক্রান্ত শুরু করেছে। তিনি এ বিষয়ে সবাইকে সতর্ক থাকার আহবান জানান। শ্রমিক লীগের অর্থ সম্পাদক আরও বলেন, দেশকে আরও সমৃদ্ধশালী করতে হলে অবশ্যই প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে দীর্ঘ হায়াত পেতে হবে, তাই আসুন আমরা সবাই মিলে পরম করুণাময়ের নিকট উনার দীর্ঘ হায়াতের জন্য দোয়া করি। এ সময় স্বাধীনতা ব্যাংকার্স পরিষদের কেন্দ্রীয় কমিটির সভাপতি শওকত হোসেন সজল, রূপালী ব্যাংক ইউনিটের সভাপতি মিয়া জাকারিয়া টিটো, সাধারণ সম্পাদক ফরিদ আহমেদ জুয়েল বক্তব্য রাখেন। এতে অন্যান্যদের মধ্যে সিবিত্র নেতৃবৃন্দসহ ব্যাংকের স্টাফরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দোয়া মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ