Inqilab Logo

রোববার, ২৬ জুন ২০২২, ১২ আষাঢ় ১৪২৯, ২৫ যিলক্বদ ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিডি ফাইন্যান্স-চার্টার্ড লাইফ ইন্সুরেন্সের চুক্তি

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ১৭ ডিসেম্বর, ২০২০, ৭:৩০ পিএম

দেশের অন্যতম শীর্ষস্থানীয় আর্থিক প্রতিষ্ঠান বাংলাদেশ ফাইন্যান্স এন্ড ইনভেস্টমেন্ট কোম্পানী লিঃ (বিডি ফাইন্যান্স) ও চার্টার্ড লাইফ ইন্সুরেন্স কোম্পানী লিমিটেডের সঙ্গে বৃহষ্পতিবার (১৭ ডিসেম্বর) এক এমওইউ (মেমোরেন্ডাম অব আন্ডার্সটেন্ডিং) চুক্তি স্বাক্ষর অনুষ্ঠিত হয় বিডি ফাইন্যান্স-এর প্রধান কার্যালয়ে। বিডি ফাইন্যান্স-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মো. কায়সার হামিদ এবং চার্টার্ড লাইফ ইন্সুরেন্স-এর প্রধান নির্বাহী এস. এম. জিয়াউল হক নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষ থেকে এই চুক্তি স্বাক্ষর করেন।

এই চুক্তির ফলে বিডি ফাইন্যান্স-এর এসএমই ও রিটেইল গ্রাহকরা সর্বোচ্চ এক কোটি টাকা পর্যন্ত লাইফ ইন্সুরেন্স সহোযোগিতা লাভ করতে পারবে। এছাড়াও গ্রাহকরা তাদের পরিবারসহ চার্টার্ড লাইফ ইন্সুরেন্স-এর নেটওয়ার্ক হাসপাতাল ও ডায়াগনিস্টিক সেন্টারে বিশেষ ডিসকাউন্ট রেটে চিকিৎসা সুবিধা পাবে।

এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে চার্টার্ড লাইফ ইন্সুরেন্সের সিএফও মন্জুর আহমেদ, হেড অব. প্রোডাক্ট ইনোভেশন, এস এম সাফায়াত হোসেইন এবং বিডি ফাইন্যন্স-এর সিএফও সাজ্জাদুর রহমান ভুইয়া, হেড অব সিআরএম সুমুন কুমার কুন্ড, হেড অব. এসএএমডি মেজর খালেদ সাইফুল্লাহ (অব.), হেড অব ওয়েল্থ মেনেজমেন্ট মোহাম্মদ আবু ওবায়েদ, হেড অব সেন্ট্রাল অপারেশন্স মো. রফিকুল আমীন, হেড অব আইটি বুদ্ধদেব সরকার, কোম্পানী সেক্রেটারী মুন্সি আবু নাইম ও মো. ইমরান হোসাইন এসইও এডমিন সহ উভয় প্রতিষ্ঠানের উর্দ্ধতন কর্মকর্তারা এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুক্তি স্বাক্ষর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ