Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সন্ধ্যা নদীতে ট্রলারডুবি

নেছারাবাদ (পিরোজপুর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২০, ১২:০৫ এএম

নেছারাবাদে মালবাহি ট্রলারের ধাক্কায় মায়ের দোয়া নামে শ্রমিকবাহী একটি স্টিলবডি ট্রলার ডুবির ঘটনায় হাসান (৩৫) নামে এক যুবক নিখোঁজ হয়েছে। গত বুধবার রাতে উপজেলার ইন্দুরহাট কালিবাড়ি খালের মোহনা সন্ধ্যা নদীতে এ দুর্ঘটনা ঘটে। নিখোঁজ হাসান বরিশালের বাকেরগঞ্জ উপজেলার কাজলাকাঠি গ্রামের ইমদাদ হাওলাদারের ছেলে। ডুবে যাওয়া ট্রলারের শ্রমিক এমদাদুল মিলন জানান, বিল্ডিং ঢালাইয়ের কাজে বানারীপাড়া থেকে ৮জন শ্রমিক মিকচার মেশিনসহ স্টিলবডি ট্রলারে নেছারাবাদের বালিহারি গ্রামে যাওয়ার পথে ইন্দুরহাট কালিবাড়ি খালের মোহনায় অপর একটি মালবাহি জাহাজ ট্রলারটিকে সজোরে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলে শ্রমিকবাহি ট্রলারটি মালামালসহ ডুবে যায়। এ সময় ট্রলারে থাকা সাত ব্যক্তি সাঁতরিয়ে তীরে ওঠতে পারলেও হাসান নামে ওই শ্রমিক তীরে ওঠেনি। এসময়, ট্রলারে করে অন্য লোকজন গিয়ে শ্রমিকদের উদ্ধার করে। নেছারাবাদ ফায়ার সার্ভিসের স্টেশন মাস্টার আরিফুজ্জামান শেখ জানান, ঘটনার খবর পেয়ে উদ্ধার অভিযান চালিয়ে ডুবে যাওয়া ট্রলারটি উদ্ধার করা হয়। তবে, ট্রলারের নিখোঁজ ওই ব্যক্তির কোন সন্ধান মেলেনি।

নেছারাবাদ থানার ওসি আবির মোহাম্মদ হোসেন বলেন, গতকাল বৃহস্পতিবার ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান সমাপ্ত ঘোষণা করে। তবে, নিখোঁজ হাসানের কোন সন্ধান পাওয়া যায়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ