Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

সন্ত্রাসীর গুলিতে পুলিশের এএসআই আহত

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৮ ডিসেম্বর, ২০২০, ১২:০৪ এএম

রাজধানীর রায়েরবাজার এলাকায় সন্ত্রাসীর গুলিতে পুলিশের এএসআই উজ্জ্বল হোসেন খান (২৮) আহত হয়েছেন। গতকাল সকালে এ ঘটনা ঘটে। আহত উজ্জ্বল রায়েরবাজার পুলিশ ফাঁড়ির সদস্য। পরে তাকে শহীদ সোহরাওয়ার্দী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় হামলাকারী ইব্রাহিম চৌধুরীকে পিস্তল, ইয়াবাসহ গ্রেফতার করা হয়েছে।

ডিএমপির তেজগাঁও বিভাগের ডিসি মোহাম্মদ হারুন অর রশীদ জানান, গোপন তথ্যের ভিত্তিতে পুলিশ জানতে পারে, রায়েরবাজার পুলিশ ফাঁড়ির পাশে মাদক কেনাবেচা হচ্ছে। এ তথ্যের ভিত্তিতে রায়েরবাজার পুলিশ ফাঁড়ির এএসআই উজ্জ্বল হোসেনের নেতৃত্বে¡ একদল পুলিশ সদস্য সেখানে অভিযান চালান। পুলিশের উপস্থিতি বুঝতে পেরে সন্ত্রাসী ইব্রাহিম চৌধুরী গুলি ছোড়েন। পুলিশও পাল্টা গুলি ছোড়ে। তবে পুলিশের গুলি লক্ষ্যভ্রষ্ট হয়। এএসআই উজ্জ্বলের হাত ও পিঠে গুলি লাগে। তিনি আরো জানান, একপর্যায়ে সন্ত্রাসী ইব্রাহিম চৌধুরীকে পিস্তল, ২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পরে দুজনকে হাসপাতালে পাঠানো হয়। ঘটনার পর ইব্রাহিম চৌধুরীর সহযোগীদের গ্রেফতারে পুলিশ অভিযান চালাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এএসআই-আহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ