Inqilab Logo

শনিবার, ৩১ জুলাই ২০২১, ১৬ শ্রাবণ ১৪২৮, ২০ যিলহজ ১৪৪২ হিজরী
শিরোনাম

যুবককে ছাত্রলীগের নির্যাতন

রাজশাহী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

রাজশাহীর বুলনপুর এলাকার স্বপন শেখের ছেলে আহাদ আলী (২৪) কে টাকার জন্য তুলে নিয়ে গিয়ে নির্যাতন করা হয়েছে। তাকে গুরুতর আহত অবস্থায় রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আহাদ জানান, ছাত্রলীগের কয়েকজন কর্মী নগরীর দাশপুকুর মোড় এলাকায় তাদের ক্লাব ঘরে নিয়ে গিয়ে তাকে নির্যাতন করেছে। ছাত্রলীগ কর্মীদের একজন তার কাছে ১০ হাজার টাকা পাবেন, এমন একটি স্বীকারোক্তিও জোর করে নিয়ে ভিডিও করেছেন। আহাদ জানান, বৃহস্পতিবার রাত ৯টার দিকে ল²ীপুর কাঁচাবাজার এলাকা থেকে সাব্বির, প্রান্ত, রাকিবুল ও বিদ্যুৎসহ আরও কয়েকজন তাকে মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। এরপর তার কাছে থাকা ৫ হাজার ৬০০ টাকা এবং মোবাইল ফোন কেড়ে নেয়। এ সময় আরও ১০ হাজার টাকা বিদ্যুৎ তার কাছে পাবেন এ রকম স্বীকারোক্তি দেয়ার জন্য তারা চাপ দেয়।

কিন্তু তিনি রাজি না হওয়ায় পাইপ দিয়ে তাকে পেটানো হয়। নির্যাতনের কারণে তিনি ভিডিও স্বীকারোক্তি দিতে বাধ্য হন। এরপর আহাদের মাকে ডেকে পাঠানো হয়। তিনি গিয়ে আহাদকে হাসপাতালে ভর্তি করেন।

আহাদ জানান, নির্যাতনের কারণে তার একটি হাত ভেঙে গেছে। নগরীর রাজপাড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মাজহারুল ইসলাম বলেন, এ রকম কোন ঘটনা তার জানা নেই। নির্যাতিত যুবক চাইলেই মামলা করতে পারবেন। তখন তারা আইনগত ব্যবস্থা নেবেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগের-নির্যাতন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ