Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ১৫ জুন ২০২১, ০১ আষাঢ় ১৪২৮, ০৩ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

চারদিন পর শিশুর লাশ

মেঘনায় নৌকা ডুবি

নোয়াখালী ব্যুরো : | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নোয়াখালীর হাতিয়া উপজেলার মেঘনায় তিন নদীর মোহনায় বরযাত্রীবাহী নৌকা ডুবির চারদিন পর হাসান উদ্দিন (৭) নামের এক শিশুর লাশ উদ্ধার করেছে কোস্ট গার্ড। গতকাল শুক্রবার বিকেলে টাঙ্কির খাল থেকে লাশটি উদ্ধার করা হয়।

নিহত হাসান উদ্দিন হাতিয়া উপজেলার চানন্দি ইউনিয়নের আবদুল কাদেরের পুত্র বলে জানান, কোস্টগার্ড হাতিয়া স্টেশন কমান্ডার লে. তাহসিন রহমান। উল্লেখ্য, গত ১৫ ডিসেম্বর চানন্দি ইউনিয়নের ক্যারিংচর এলাকা থেকে ৫৭ জন বরযাত্রী নিয়ে একটি ইঞ্জিন চালিত নৌকা ভোলার জেলার মনপুরা উপজেলার কলাতলী এলাকার উদেশ্যে রওয়ানা হয়। বিকাল পৌনে চারটার দিকে তিন নদীর মোহানা (হাতিয়া অংশে) স্রোতের কবলে পড়ে যাত্রীবাহী নৌকাটি।

এ সময় বাতাসের কারণে তিন নদীর মোহনায় কয়েক ফুট উঁচু ঢেউ সৃষ্টি হয়। এতে মোহনায় স্রোত ও ঢেউয়ে তাল মেলাতে না পেরে নৌকাটি উল্টে যায়। পরে নববধূ তাসলিমা আক্তার (২০)সহ ৭জনের লাশ উদ্ধার করা হয় এবং ৮ জন নিখোঁজ হয়। এদিকে কোস্ট গার্ডেও ডুবুরি দল ও নৌ পুলিশ সদস্যরা চতুর্থদিনের মত উদ্ধার অভিযান অব্যাহত রেখেছেন বলে জানিয়েছেন হাতিয়া উপজেলা নির্বাহী অফিসার মো. ইমরান হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নৌকা-ডুবি

১৯ ডিসেম্বর, ২০২০
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ