Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী
শিরোনাম

শারাপোভার বাগদান

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

টেনিস ভক্তদের জন্য গত ফেব্রুয়ারি মাসটা বেশ কষ্টের ছিল। শারাপোভা ভক্তদের জন্য তো বটেই। সে মাসেই টেনিস ছাড়ার ঘোষণা দিয়েছিলেন এই রুশ-সুন্দরী। এরপর একে একে কেটে গেছে ১০ মাস। এই ১০ মাসে বিশ্বে কত কী ঘটে গেল! করোনাভাইরাস নামের এক দুঃস্বপ্ন এসে পৃথিবীকেই মুড়িয়ে দিয়েছে ভয়ের চাদরে। সেই ভয় জয় করে মানুষ আবার স্বাভাবিক জীবনে ফেরার চেষ্টা করছে। দুঃস্বপ্ন শেষে সোনারঙা ভোরের আবাহন নিয়ে এরই মধ্যে কয়েকটি টিকাও চলে এসেছে। ১০ মাস পর আবারও হৃদয়ভাঙা এক খবর নিয়ে হাজির শারাপোভা!
জীবনের পরবর্তী ধাপে পা রাখতে চলেছেন এই রুশ তারকা। দীর্ঘদিনের বন্ধু আলেক্সান্দার গিলকসের বাগদত্তা হয়েছেন তিনি। ২০১৮ সাল থেকে ব্রিটিশ যুবরাজ প্রিন্স উইলিয়ামের এই বন্ধুর সঙ্গে সম্পর্ক চলছে শারাপোভার। শারাপোভা ও তার সঙ্গী, দুজনই নিশ্চিত করেছেন খবরটা। ব্রিটেনের বেশ নামকরা ব্যবসায়ী এই গিলকস, অনলাইন নিলাম কোম্পানি প্যাডল ৮- এরও সহ-প্রতিষ্ঠাতা তিনি। ইটন কলেজে ছাত্রাবস্থায় প্রিন্স উইলিয়ামের সঙ্গে বন্ধুত্ব গড়ে তোলেন তিনি।
তবে গিলকসই শারাপোভা প্রথম সঙ্গী নন। এর আগে টেনিস তারকা গ্রিগর দিমিত্রভ, মেরুন ফাইভ ব্যান্ডের ম‚ল গায়ক অ্যাডাম লিভাইনের সঙ্গেও সম্পর্ক ছিল শারাপোভার। লস অ্যাঞ্জেলেস লেকার্সের শুটিং গার্ড সাশা ভুয়াচিচের সঙ্গেও বাগদান হয়েছিল তার। পরে সে সম্পর্ক ভেঙে যায়। গিলকসও এর আগে বিয়ে করেছিলেন ডিজাইনার মিশা নোনুকে। ১৩ বছর একসঙ্গে থাকার পর ছাড়াছাড়ি হয়ে যায় মিশা ও গিলকসের।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শারাপোভা

১৯ ডিসেম্বর, ২০২০

আরও
আরও পড়ুন