Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

৬১ পৌরসভায় নৌকার প্রার্থী যারা

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

দ্বিতীয় ধাপের ৬১ পৌরসভার নির্বাচনে দলের মনোনিত মেয়র প্রার্থীদের নাম ঘোষণা করেছে আওয়ামী লীগ। গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে মনোনিতদের নাম ঘোষণা করা হয়েছে। এর আগে গণভবনে আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ণ বোর্ডের সভায় তালিকা চূড়ান্ত করা হয়। সভায় সভাপতিত্ব করেন স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা। 

মনোনয়ন পেলেন যারা: চট্টগ্রামের স›দ্বীপে মোক্তাদের মাওলা সেলিম, নেত্রকোনার মোহনগঞ্জ লতিফুর রহমান রতন ও কেন্দুয়ায় আসাদুল হক ভ‚ঞা, কুষ্টিয়ার সদরে আনোয়ার আলী, ভেড়ামারায় শামিমুল ইসলাম ছানা, মিরপুরে এনামুল হক ও কুমারখালীতে সামছুজ্জামান অরুন, মৌলভীবাজারের কুলাউড়ায় সিপার উদ্দিন আহমদ, কমলগঞ্জে জুয়েল আহমেদ, নারায়ণগঞ্জের তারাবতে হাছিনা গাজী, শরীয়তপুরের সদরে পারভেজ রহমান, কুড়িগ্রামের নাগেশ্বরীতে ফরহাদ হোসেন ধলু, গাইবান্ধার সদরে শাহ মাসুদ জাহাঙ্গীর কবীর ও সুন্দরগঞ্জে আব্দুল্লা আল মামুন, দিনাজপুরের সদরে রাশেদ পারভেজ, বিরামপুরে আক্কাস আলী ও বীরগঞ্জে নুর ইসলাম, মাগুরার সদরে খুরশীদ হায়দার টুটুল, ঢাকার সাভারে হাজী মোঃ আবদুল গনি, নওগাঁর নজিপুরে রেজাউল কবির চৌধুরী, পাবনার ভাঙ্গুড়ায় গোলাম হাসনাইন, ফরিদপুরে খন্দকার মোঃ কামরুজ্জামান (মাজেদ), সাঁথিয়ায় মাহবুবুল আলম, ঈশ্বরদীতে ইছাহক আলি মালিথা ও সুজানগরে রেজাউল করিম, রাজশাহীর কাকনহাটে এ,কে, এম আতাউর রহমান খান, আড়ানীতে (ইভিএম) মোঃ শহীদুজ্জামান ও ভবানীগঞ্জে মোঃ আঃ মালেক, সুনামগঞ্জের সদর, হবিগঞ্জের মাধবপুর ও নবীগঞ্জ, ফরিদপুরের বোয়ালমারীতে সেলিম রেজা, ময়মনসিংহের মুক্তাগাছায় বিল্লাল হোসেন সরকার , ফুলবাড়িয়ায় গোলাম কিবরিয়া, নাটোরের নলডাঙ্গাতে মনিরুজ্জামান মনির, গুরুদাসপুরে শাহনেওয়াজ আলী ও গোপালপুরে কাজী আসিয়া জয়নুল, বগুড়ার সান্তাহারে আশরাফুল ইসলাম (মন্টু), সারিয়াকান্দিতে আলমগীর শাহী ও শেরপুরে আব্দুস সাত্তার।
সিরাজগঞ্জের সদরে সৈয়দ আব্দুর রউফ মুক্তা, রায়গঞ্জ আব্দুল্লাহ আল পাঠান, কাজীপুরে আব্দুল হাননান তালুকদার, উল্লাপাড়ায় এস. এম. নজরুল ইসলাম ও বেলকুচিতে বেগম আশানুর বিশ্বাস,
সুনামগঞ্জের সদরে নাদের বখত, ছাতকে আবুল কালাম চৌধুরী ও জগন্নাথপুরে মিজানুর রশীদ ভুঁইয়া, হবিগঞ্জের মাধবপুরে শ্রীধাম দাশ গুপ্ত ও নবীগঞ্জে গোলাম রসুল রাহেল চৌধুরী, পিরোজপুরের সদরে হাবিবুর রহমান মালেক, মেহেরপুরের গাংনীতে আহম্মেদ আলী, ঝিনাইদহের শৈলক‚পায় কাজী আশরাফুল আজম, খাগড়াছড়ির সদরে নির্মলেন্দু চৌধুরী, বান্দরবানের লামা জহিরুল ইসলাম, নীলফামারীর সৈয়দপুরে রাফিকা আকতার জাহান, টাঙ্গাইলের ধনবাড়িতে খন্দকার মনজুরুল ইসলাম (তপন), কুমিল্লার চান্দিনায় শওকত হোসেন ভুইয়া, ফেনীর দাগনভূঞায় ওমর ফারুক খাঁন, নোয়াখালীর বসুরহাটে আবদুল কাদের , কিশোরগঞ্জের সদরে পারভেজ মিয়া ও কুলিয়ারচরে সৈয়দ হাসান সারওয়ার মহসিন, নরসিংদীর মনোহরদীতে মোহাম্মদ আমিনুর রশিদ, এবং বাগেরহাটের মোংলায় শেখ আব্দুর রহমান।



 

Show all comments
  • মশিউর ইসলাম ১৯ ডিসেম্বর, ২০২০, ১:১১ এএম says : 0
    প্রার্থী না দিয়ে সরাসরি ফল ঘোষণা করলে তো ভালো হয়।
    Total Reply(0) Reply
  • গাজী ওসমান ১৯ ডিসেম্বর, ২০২০, ১:১২ এএম says : 0
    Mijanur Rahman Ashik জয় বাংলা জিতবে এবার নৌকা
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ