Inqilab Logo

মঙ্গলবার, ১৭ মে ২০২২, ০৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৫ শাওয়াল ১৪৪৩ হিজরী

রাজশাহীতে যাত্রীবাহী বাস ও অটোরিক্সার মুখোমুখি সংঘর্ষ আহত-১

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৬:১৭ পিএম

রাজশাহী নগরীর শাহমখদুম থানাধীন নওদাপাড়া এলাকায় বেপরোয়া গতির বাসের ধাক্কায় অটোরিক্সা দুমড়ে-মুচড়ে গিয়ে চালক গুরুতর আহত হয়েছেন। আহতবস্থায় তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। শনিবার দুপুরে এ ঘটনা ঘটে। পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে বাসটি জব্দ করে থানায় নিয়ে যায়। তবে চালক ও হেলপার পলাতক রয়েছে। চালক এখনো জীবিত থাকলেও তার অটোরিক্সাটি পুরোপুরি ভেঙ্গে গেছে।

নগরীর শাহমখদুম থানার অফিসার ইনচার্জ ওসি সাইফুল ইসলাম জানান, শনিবার দুপুরে নগরীর নওদাপাড়া মোড়ে একটি অটোরিক্সা দাঁড়িয়ে ছিল। এ সময় তানোর থেকে নগরীর রেলগেটের উদ্দেশ্যে একটি বাস অটোরিক্সাটিকে ধাক্কা দেয়। এতে অটোরিক্সাটি দুমড়ে মুচড়ে যায় ও চালক গুরুতর আহত হয়। পরে আহতকে উদ্ধার করে স্থানীয়রা রামেক হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বাসটি জব্দ করা হয় ও অটোরিক্সাটিও থানায় নিয়ে যাওয়া হয়। চালক ও হেলপার পলাতক রয়েছে। তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুখোমুখি সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ