Inqilab Logo

মঙ্গলবার, ০৭ ডিসেম্বর ২০২১, ২২ অগ্রহায়ণ ১৪২৮, ০২ জামাদিউল আউয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

ব্রাদার্সকে বাফুফের শোকজ!

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ১৯ ডিসেম্বর, ২০২০, ৭:১৩ পিএম

নির্ধারিত সময়ের পর দলবদল কার্যক্রমে অংশ নেয়ায় করায় ব্রাদার্স ইউনিয়ন ক্লাবকে কারণ দর্শানোর নেটিশ (শোকজ) দিয়েছে বাংলাদেশ ফুটবল ফেডারেশন (বাফুফে)। নিয়ম ভঙ্গ করায় কেন ব্রাদার্সের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ করা হবে না, এই মর্মে শনিবার এই নোটিশ জারি করেছে বাফুফে। কারণ দর্শানোর জন্য ব্রাদার্সকে রোববার দুপুর ১২টা পর্যন্ত সময় বেঁধে দেয়া হয়েছে। জবাব পাওয়ার পরই এদিন বিকেলে বাফুফের প্লেয়ার স্ট্যাটাস কমিটি সিদ্ধান্ত নেবে ব্রাদার্সের বিষয়ে। নির্দিষ্ট সময়েই শোকজের জবাব দেয়া হবে বলে জানান ব্রাদার্সের ফুটবল ম্যানেজার আমের খান।

এদিকে ক্লাবের নতুন ফুটবল কমিটির চেয়ারম্যান মনোনীত হয়েছেন ঢাকা দক্ষিণ সিটি কর্পোরেশনের ৩৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আহম্মেদ ইমতিয়াজ মান্নাফী। শনিবার ক্লাবের কার্যনির্বাহী কমিটির এক সভায় এ সিদ্ধান্ত নেয়া হয় বলেও নিশ্চিত করেছেন আমের খান।

পাপাশি তিনি জানান, রোববার থেকে শুরু হচ্ছে ব্রাদার্সের অনুশীলন। গত মৌসুমের মতো এবারও ইরানি বংশোদ্ভুত জার্মান কোচ রেজা পার্কাসকে আনার চেষ্টা করছে গোপীবাগের ক্লাবটি। তবে জার্মানীতে লকডাউন থাকায় এবং বিমান না চলায় লিগের আগে তাকে পাওয়ার সম্ভাবনা খুবই কম। তাই ফেডারেশন কাপে স্থানীয় কোচ দিয়েই ফুটবলারদের পরিচালনা করবে ক্লাবটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শোকজ


আরও
আরও পড়ুন