Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

চুনারুঘাটে ৭ মাসের শিশুকে হত্যা করল পাষ- মাতা-পিতা

প্রকাশের সময় : ২৩ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

চুনারুঘাট (হবিগঞ্জ) উপজেলা সংবাদদাতা  : ৭ মাসের শিশুকে কুপিয়ে হত্যা করা হয়েছে। আহত অপর শিশুকে পুলিশ পাহারায় সিলেট এমএজি ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। নিষ্টুর এ ঘটনাটি ঘটেছে রোববার গভীর রাতে সীমান্তের গাজীপুর ইউনিয়নের উসমানপুর গ্রামে। ঘটনার পর থেকে ঘাতক পিতা পলাতক রয়েছে। এ ঘটনায় পুলিশ নিহত শিশু নিপা’র মা মিলন ও প্রতিবেশী মীর মর্তুজ আলী নামে দু’জনকে আটক করেছে।  
সোমবার সকালে হবিগঞ্জের পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র, চুনারুঘাট থানার ওসি নির্মল চন্দ্র ও ডিপি পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন। পুলিশ জানায়, উসমানপুর গ্রামের লিটন মিয়ার স্ত্রী রাতে দুধের শিশু নিপা (সাত মাস) ও রিপা (৩)কে নিয়ে একা ঘুমিয়েছিলেন। এ সময় ঘরের দরজা ভেঙে ২/৩ জন লোক ঘরে প্রবেশ করে শিশু নিপা ও রিপাকে এলোপাথারি কুপাতে থাকে। এতে ঘটনাস্থলেই মারা যায় নিপা। স্থানীয় লোকজন ঘটনাস্থলে এসে মারাত্মক আহত রিপাকে তাৎক্ষণিক হবিগঞ্জ আধুনিক সদর হাসপাতালে প্রেরণ করেন। খবর পেয়ে পুলিশ সুপার জয়দেব কুমার ভদ্র হাসপাতালে গিয়ে আহত শিশুর জবানবন্দি নেন এবং তাকে পুলিশ পাহারায় সিলেট এমএজি হাসপাতালে চিকিৎসার জন্য প্রেরণ করেন। এদিকে সোমবার সকালে চুনারুঘাট থানার ওসি ও ডিবি পুলিশকে সাথে নিয়ে পুলিশ সুপার ঘটনাস্থলে আসেন। তিনি জানান, আহত রিপা এ হত্যাকা-ের বিষয়ে সুস্পষ্ট জবানবন্দি দিয়েছে। তার বোনকে মা-বাবা খুন করেছে বলে জানিয়েছে রিপা।
এলাকাবাসিরা জানান, পাশের বাড়ির লোকজনের সাথে মাছ মারা নিয়ে লিটনের বিরোধ চলে আসছিলো। প্রতিপক্ষকে ঘায়েল করতেই শিশু কন্যাকে হত্যা করেছে লিটন।








 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চুনারুঘাটে ৭ মাসের শিশুকে হত্যা করল পাষ- মাতা-পিতা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ