Inqilab Logo

ঢাকা, মঙ্গলবার, ২২ জুন ২০২১, ০৮ আষাঢ় ১৪২৮, ১০ যিলক্বদ ১৪৪২ হিজরী

চট্টগ্রামে আ. লীগের দু’গ্রুপের সংঘর্ষে গ্রেফতার ৫

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

নগরীর লালখান বাজারে আওয়ামী লীগের দুই গ্রুপের সংঘর্ষে বেশ কয়েক জন আহত হয়েছে। তাদের মধ্যে ছুরিকাঘাতে আহত আলমগীর হোসেনকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। শুক্রবার রাতে এই ঘটনা ঘটে। পুলিশ জানায় এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে মতিঝর্ণা এলাকায় আওয়ামী লীগ নেতা দিদারুল আলম মাসুম ও আবুল হাসনাত বেলাল গ্রুপের মধ্যে এই মারামারি হয়। রাতে ঘটে যাওয়া ঘটনার পর গতকাল শনিবার পাঁজনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় ব্যবহৃত ছুরিও উদ্ধার করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন- সুমন (১৯), জাহিদুর রহমান জাহেদ (২৮), মাহিদী হাসান ইমন (২০), মো. সাজ্জাদ (২৩), ইব্রাহিম মাহমুদ (৩০)।

খুলশি থানার ওসি মো. শাহীনুজ্জামান জানান, গ্রেফতার জাহেদ মহানগর ছাত্রলীগ নেতা সুদীপ্ত হত্যা মামলার আসামি। তার বিরুদ্ধে খুলশি থানায় হত্যা, মারামারি, চাঁদাবাজিসহ বিভিন্ন অভিযোগে ১২টি মামলা আছে। হানিফসহ বাকি চার জনের বিরুদ্ধেও খুলশি থানায় একাধিক মামলা রয়েছে। গ্রেফতারকৃতরা ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক দিদারুল আলম মাসুমের অনুসারী। ছুরিকাহত যুবক একই এলাকার আওয়ামী লীগ নেতা আবুল হাসনাত মো. বেলালের অনুসারী।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আ.লীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ