Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী

আকাশ-ওয়ালটনের যৌথ ক্যাম্পেইন

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৫:০৪ পিএম

আগামী দিনের গ্রাহকদের টিভি দেখার অভিজ্ঞতা বদলে দেয়ার প্রয়াসে আকাশ ও ওয়ালটন শুরু করলো একটি নতুন যাত্রা। এখন থেকে ওয়ালটনের নতুন টিভি কিনলে ১০ শতাংশ ছাড়ে আকাশ ডিটিএইচ কিনতে পারবেন গ্রাহকরা। এই ক্যাম্পেইনটি ২০ ডিসেম্বর থেকে শুরু হয়ে চলবে ৩১ জানুয়ারি পর্যন্ত। রোববার (২০ ডিসেম্বর) এক অনলাইন অনুষ্ঠানে এই যৌথ ক্যাম্পেইনের ঘোষণা দেয় আকাশ এবং ওয়ালটন। অনুষ্ঠানে বক্তব্য রাখেন বেক্সিমকো কমিউনিকেশন্স এর চেয়ারম্যান শায়ান এফ রহমান এবং ওয়ালটন গ্রুপের চেয়ারম্যান এস এম নূরুল আলম রিজভী।

ভার্চুয়াল এই অনুষ্ঠানে জানানো হয়, দেশের বিভিন্ন জেলায় ওয়ালটন প্লাজা এবং ওয়ালটন এক্সক্লুসিভ শোরুমে এই ক্যাম্পেইনটি চলবে। এই শোরুমগুলো থেকে টেলিভিশন সেট কেনার পর নতুন আকাশ সংযোগ গ্রহণ এবং সক্রিয় করা হলে এ অফার উপভোগ করতে পারবেন গ্রাহকরা। এজন্য ধাপে ধাপে কয়েকটি নিয়ম অনুসরণ করতে হবে। বিক্রয়কেন্দ্র থেকে টিভি কেনার সময় শোরুম থেকে ক্যাশব্যাক কুপন পাবেন গ্রাহক। আর আকাশের ৮ হাজারের যে কোনো বিক্রয়কেন্দ্র থেকে কিংবা অনলাইনে অথবা কলসেন্টারে ফোন করে আকাশ সংযোগ কিনতে এই কুপনটির মাধ্যমে ডিসকাউন্টটি পাবেন। কেনার পর আকাশের বেসিক কিংবা রেগুলার সংযোগটি সক্রিয় (এক্টিভেট) এবং এক মাসের সাবস্ক্রিপশন ফি রিচার্জ করার পর কাস্টমার সেন্টারে কল দিয়ে ১০ শতাংশ ক্যাশব্যাকের অনুরোধ করা যাবে। টিভি সিরিয়াল নাম্বারসহ গ্রাহকের দেয়া অন্যান্য তথ্য মিলিয়ে ক্যাশব্যাক দেওয়া হবে। আকাশ বেসিকের গ্রাহক ৪০০ টাকা এবং আকাশ রেগুলার গ্রাহক ৪৫০ টাকা ক্যাশব্যাক পাবেন।

বেক্সিমকো কমিউনিকেশন্সের চেয়ারম্যান শায়ান এফ রহমান বলেন, আধুনিক সব প্রযুক্তির মাধ্যমে ২০২০ সালে আমরা অনেকদূর এগিয়েছি। প্রযুক্তির কল্যাণে গ্রাহকদের আকাশের মতো টিভি দেখার অনন্য অভিজ্ঞতা প্রদান করতে পেরেছি।

অনলাইন অনুষ্ঠানে আরও অংশগ্রহণ করেন বেক্সিমকো কমিউনিকেশন্সের চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) ডিএস ফয়সাল হায়দার, হেড অব মার্কেটিং অ্যান্ড বিজনেস ডেভলপমেন্ট মুহাম্মদ আবুল খায়ের চৌধুরী, হেড অব বিজনেস প্ল্যানিং অ্যান্ড সাপ্লাই চেইন জিয়া হাসান খান ও হেড অব সেলস্ অ্যান্ড ডিস্ট্রিবিউশন শাহ মুহাম্মাদ মাকসুদুল গনি এবং ওয়ালটন হাই-টেক ইন্ডাস্ট্রিজ লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর গোলাম মুর্শেদ, ডিরেক্টর রাইসা সিগমা হিমা ও রিফাহ তাসনিয়া স্বর্ণা, চিফ এক্সিকিউটিভ অফিসার (সিইও) মোস্তফা নাহিদ হোসেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ