Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

গোদাগাড়ীতে উৎসব মুখর পরিবেশে প্রার্থীদের মনোনয়ন জমা

গোদাগাড়ী (রাজশাহী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৬:৪১ পিএম

আগামী ১৬ জানুয়ারী নির্বাচন কমিশন ঘোষিত দ্বিতীয় দফা নির্বাচনে রাজশাহীর গোদাগাড়ী উপজেলার কাঁকনহাট পৌরসভা নির্বাচন অনুষ্ঠিত হবে। আজ রোবাবার ছিলো প্রার্থীদের মনোনয়ন পত্র দালিখের শেষ দিন। এই নির্বচনকে ঘিরে রাজশাহীর গোদাগাড়ীতে আওয়ামীলীগ , বিএনপির ও জাতীয় পার্টির মনোনিত প্রার্থীরা উৎসবমুখর পরিবেশে মনোনয়নপত্র জমা দিয়েছেন।
কাঁকান হাট পৌরসভা নির্বাচনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থী এ কে এম আতাউর রহমান খান ও বিএনপির মনোনীত মেয়র প্রার্থী মোঃ হাফিজুর রহমান হাফিজ ও জাতীয় পার্টির প্রার্থী মো: রুবন হোসেন মনোনয়ন জমা দিয়েছেন। স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাকনহাট পৌর সভার মেয়র ও পৌর আওয়ামীলীগের সভাপতি মোঃ আব্দুল মজিদ মাস্টার ও আব্দুল্লাহিল কাফি, রুঞ্জর রহমান মনোনয়ন ফরম জমা দিয়েছেন।
রবিবার সকাল ১০ টা থেকে বিকেল ৫ টার মধ্যে এ মনোনয়ন পত্র জমা দেন।
আওয়ামীলীগের মনোনয়নপত্র জামা দেওয়ার সময় উপস্থিত ছিলেন গোদাগাড়ী পৌরসভার মেয়র মোঃ মনিরুল ইসলাম (বাবু) , গোদাগাড়ী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মো: বদিউজ্জামান, গোদাগাড়ী পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রবিউল আলম, দেওপাড়া ইউনিপর চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক আকতারুজ্জামান, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক মাহবুব- উল- আলম মুক্তিসহ অন্যান্য নেতৃবৃন্দ।
বিএনপি প্রর্থীর মনোনয় পত্র জমা দেবার সময় উপস্থিত ছিলেন, রাজশাহী জেলা বিএনপির সদস্য সচিব বিশ্বনাথ সরকার, সাংগঠনিক সম্পাদক গোলাম মোস্তফা মামুন, জেলা বিএনপির সদস্য মাহবুবা হাফিজা, গোদাগাড়ী উপজেল বিএনপির আহ্বায়ক আব্দুল মালেক, যুগ্ন আহ্বায়ক সদর ‍উদ্দীন, উপজেলা বিএনপির সাবেক সভাপতি আব্দুস সালাম শাওয়াল, পৌর বিএনপির সিনিয়র সহ-সভাপতি গোলাম কিবরিয়া প্রমুম।
উপজেলা নির্বাচন অফিসার মো: মশিউর রহমান জানান, দলীয় ভাবে তিনজন ও স্বতন্ত্র প্রার্থী হিসেবে ৬ জন মনোনয় পত্র জামা দিয়েছে। আগামী ২২ তারিখ মনোনয় পত্র যাচাই বাছাই করে বৈধ প্রার্থীদের নাম ঘোষণা করা হবে বলে জানান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ