Inqilab Logo

শুক্রবার, ৩০ সেপ্টেম্বর ২০২২, ১৫ আশ্বিন ১৪২৯, ০৩ রবিউল আউয়াল ১৪৪৪ হিজরী

এএসডির উদ্যোগে রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ৭:০৭ পিএম

বেসরকারি উন্নয়ন সংস্থা অ্যাকশন ফর সোশ্যাল ডেভেলপমেন্ট (এএসডি) এর উদ্যোগে ‘করোনা পরিসি'তি ও শ্রমজীবী শিশুদের অবস্থা’ শীর্ষক স্কুল ভিক্তিক জাতীয় রচনা প্রতিযোগীতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়েছে।

শনিবার (১৯ ডিসেম্বর) সকালে রাজধানীর ইকবাল রোডে ওয়াইডব্লিউসিএ মিলনায়তনে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপসি'ত ছিলেন দৈনিক ইত্তেফাকের সম্পাদক তাসমিমা হোসেন। এএসডির নির্বাহী পরিচালক জামিল এইচ চৌধুরীর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপসি'ত ছিলেন বাংলাদেশ সুপ্রীমকোর্টের আইজীবী এডভোকেট দেলোয়ার হোসেন, গণমাধ্যম কর্মী, লেখক ও সাহিত্যিক তাহমিনা শিল্পী। অনুষ্ঠানে পুরস্কার বিজয়ী শিশু ও অভিভাবকরা ছাড়াও এএসডির ডিসিএইচআর প্রকল্পের ব্যবস'াপক ইউ কে এম ফারহানা সুলতানা বক্তব্য রাখেন। অনুষ্ঠানটি পরিচালনা করেন প্রজেক্ট অফিসার গুল-ই-জান্নাত জেনী।

অনুষ্ঠানে অতিথিরা পুরস্কার হিসেবে বিজয়ীদের হাতে ক্রেষ্ট, সার্টিফিকেট, বই তুলে দেন এবং ‘শিশু অধিকার নিয়ে শিশুদের ভাবনা’ বইয়ের মোড়ক উন্মোচন করেন।

এ বছর রচনা প্রতিযোগিতায় বিজয়ীরা হচ্ছেন- ক গ্রুপ (৬ষ্ঠ-৮ম শ্রেণী) ১ম শাহজালাল ইউনিভার্সিটি স্কুল এ্যান্ড কলেজের আনিশা সুলতানা (অরনি), ২য় ঠাকুরগাঁও সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের মুনতাহা মাহী, ৩য় মনিপুর উচ্চ বিদ্যালয় ও কলেজের মাহিয়া খাতুন, ৪র্থ কুষ্টিয়া জিলা স্কুলের ফাহিম তানজীম, ৫ম ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের হুমায়রা আদিবা, খ গ্রুপ (৯ম-১০ম শ্রেণী) ১ম ঢাকা রেসিডেনসিয়াল মডেল কলেজের সাদমান সামি, ২য় ভিকারুননিসা নুন স্কুল এন্ড কলেজের নাজিফা মালিয়াত নাযাহ্‌, ৩য় ভিকারুননিসা নূন স্কুল এন্ড কলেজের আদিবা হোসেন, ৪র্থ নোয়াখালী জিলা স্কুলের নীলেশ সাহা, ৫ম সাতক্ষীরা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের সামিহা খান।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ