Inqilab Logo

ঢাকা, শনিবার, ১২ জুন ২০২১, ২৯ জ্যৈষ্ঠ ১৪২৮, ৩০ শাওয়াল ১৪৪২ হিজরী

রাজধানীতে দরিদ্রদের মাঝে বিএনপির শীতবস্ত্র বিতরণ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২০ ডিসেম্বর, ২০২০, ১০:২৯ পিএম

কনকনে শীতে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে বিএনপি। ঢাকা-১৩ সংসদীয় আসনের বিএনপি নেতাকর্মীদের উদ্যোগে রাজধানীর মোহাম্মদপুর রায়েরবাগে অসহায় ও দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়। রোববার (২০ ডিসেম্বর) রাতে শীতবস্ত্র বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। এসময় অন্যদের মধ্যে বিএনপির চেয়ারপারসনের উপদেষ্টা আবদুস সালাম, বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সহ প্রচার সম্পাদক শামীমুর রহমান শামীম, মোহাম্মদপুর থানার সভাপতি মোঃ শাহজাহান, সিনিয়র ভাইস চেয়ারম্যান হাজী মোহাম্মদ ইউসুফ, বিএনপি নেতা জামাল উদ্দিন টুয়েল, আদাবর থানার সভাপতি অ্যাডভোকেট আক্তার হোসেন, নাসির উদ্দিন, মহিলা দলের জান্নাত সহ শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন। এসময় প্রায় তিনশতাধিক অসহায় মানুষের মাঝে কম্বল বিতরণ করা হয়।

সংক্ষিপ্ত বক্তব্যে প্রধান অতিথি বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী বলেন, মহামারী করোনার মধ্যে আজকে সারাদেশে শীত জেঁকে বসেছে। একদিকে করোনা আরেকদিকে শীত। তার ওপর ক্ষমতাসীনদের দুর্নীতি ও দু:শাসনে মানুষ আজ অতীষ্ঠ। প্রচন্ড শীতে অসহায় দরিদ্র মানুষ খুবই কষ্টে দিনাতিপাত করছেন। অনেকেই আশ্রয়হীন ফুটপাতে কোনোমতে রাত যাপন করছেন। বিএনপি জনকল্যাণমূলক কাজে বিশ্বাসী। সবসময় জনগণের পাশে ছিলো এখনো আছে। বিএনপি মহামারী করোনার সময় দেশের অসংখ্য মানুষকে দলমত নির্বিশেষে সহায়তা করেছে। জনকল্যাণের অংশ হিসেবে আজকে রায়েরবাগে অসহায় দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছে। সমাজের সামর্থবান সবাইকে এই শীতের সময় গরিব মানুষের পাশে দাঁড়ানোর আহ্বান জানান রুহুল কবির রিজভী



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ