Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল শুরু বুধবার

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৬:৩৮ পিএম

ক্রীড়াবান্ধব শিল্প প্রতিষ্ঠান ওয়ালটন গ্রুপের পৃষ্ঠপোষকতায় বুধবার শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে ব্যাডমিন্টন ডিডিসপ্লিনের খেলা দিয়ে শুরু হচ্ছে সপ্তাহ ব্যাপী ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল। বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশনের (বিএসজেএ) সদস্যদের জন্য এ আয়োজনে খেলা হবে পাঁচটি ডিসিপ্লিনে। এগুলো হচ্ছে- টেবিল টেনিস, ক্যারম, দাবা, ব্যাডমিন্টন ও কলব্রীজ। টেবিল টেনিস, ব্যাডমিন্টন ও ক্যারমে একক ইভেন্টের পাশাপাশি থাকছে দ্বৈত ইভেন্টও। প্রতি ইভেন্টের চ্যাম্পিয়ন, রানার্স আপ ও তৃতীয়স্থান অর্জনকারীদের জন্য থাকছে ট্রফি ও অর্থ পুরস্কার। সকল ইভেন্টের স্কোরের ভিত্তিতে ‘ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল-২০২০ দ্য বেস্ট’ ট্রফি পুরস্কার দেয়া হবে। ব্যাডমিন্টনের খেলা শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত হলেও ক্যারম, দাবা ও কলব্রীজ এই তিন ডিসিপ্লিনের খেলা হবে বিএসজেএ’র নিজস্ব কার্যালয়ে (বঙ্গবন্ধু স্টেডিয়াম সংলগ্ন আইভি রহমান সুইমিং পুলের বিপরীত পাশের্^)। সকল ডিসিপ্লিনই স্বাস্থ্য বিধি অনুসরণ করে পরিচালিত হবে।

সোমবার বাংলাদেশ অলিম্পিক অ্যাসোসিয়েশন (বিওএ) ডাচ বাংলা অডিটরিয়ামে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানান বিএসজেএ’র সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি। এসময় উপস্থিত ছিলেন সভাপতি মোতাহের হোসেন মাসুম, ফেস্টিভ্যাল কমিটির আহ্বায়ক এ.কে.এম আবু সাদাত ও সদস্য সচিব আরাফাত জোবায়ের এবং ওয়ালটনের নির্বাহী পরিচালক এফ, এম ইকবাল বিন আনোয়ার ডন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ওয়ালটন


আরও
আরও পড়ুন