Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ২১ জানুয়ারি ২০২১, ০৭ মাঘ ১৪২৭, ০৭ জামাদিউস সানী ১৪৪২ হিজরী

রাহাতের চিকিৎসায় সাহায্যের আবেদন

প্রকাশের সময় : ৭ ফেব্রুয়ারি, ২০১৬, ১২:০০ এএম

অভ্যন্তরীণ ডেস্ক : মাত্র ষোল মাসের ফুটফুটে শিশু রাহাত। এই অবুঝ শিশুটির দেখা দিয়েছে নানান জটিল ও কঠিন রোগব্যাধি। রাহাতের সুচিকিৎসায় নিজ জেলা পঞ্চগড় ছাড়াও ঠাকুরগাঁও, রংপুর ও ঢাকাসহ বিভিন্ন হাসপাতালের অভিজ্ঞ চিকিৎসকদের সাথে যোগাযোগ করা হয়েছে। চিকিৎসকগণ বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা করে জানান, রাহাত জন্মগতভাবে জটিল হৃদরোগে আক্রান্ত। এতে করে তার স্বাভাবিক শারীরিক ওজন বৃদ্ধি, নিয়মিত খাবার গ্রহণসহ বিভিন্ন সমস্যা রয়েছে। তাকে সুস্থ করতে দ্রুত বিদেশে নিয়ে উন্নত চিকিৎসা প্রদান জরুরি। এ চিকিৎসায় প্রায় ৫ লাখ টাকার প্রয়োজন।
পঞ্চগড় সদর উপজেলা সদর ইউনিয়নের সন্যাসীপাড়া এলাকার দরিদ্র দিনমজুর মো: রবিউল ইসলামের ছেলে মো: রিয়াজুল ইসলাম রাহাত। বাবার পক্ষে একমাত্র ছেলেকে বিদেশে নিয়ে চিকিৎসা করানোর মতো আর্থিক সামর্থ্য নেই। তাই তিনি ছেলের চিকিৎসার জন্য সমাজের হৃদয়বান, দানশীল ব্যক্তি ও দাতা প্রতিষ্ঠানগুলোর সহায়তা কামনা করেছেন। তার বিশ্বাস সকলের দোয়া ও আর্থিক সহযোগিতা পেলে রাহাত সুস্থ হয়ে ওঠবে।
সাহায্য পাঠানোর ঠিকানা-
মো: রবিউল ইসলাম
সঞ্চয়ী হিসাব নং-৩৩৪৮১০১০৬১০৮৩
পূবালী ব্যাংক লিমিটেড
পঞ্চগড় শাখা।
মোবাইল নং-০১৭৩৯৯৬১৩৭২।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রাহাতের চিকিৎসায় সাহায্যের আবেদন
আরও পড়ুন