Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

প্রপার্টি ডেভেলপমেন্ট কোরিয়ার সানজি কনস্ট্র্রাকশনের মধ্যে সমঝোতা

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২১ ডিসেম্বর, ২০২০, ৮:১০ পিএম

দেশের শীর্ষস্থানীয় শিল্পগ্রুপ প্রাণ-আরএফএলের অঙ্গ প্রতিষ্ঠান প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড কোরিয়ার বিখ্যাত ঠিকাদারি প্রতিষ্ঠান সানজি কনস্ট্রাকশন কোম্পানি লিমিটেডের সাথে একটি সমঝোতা স্মারক সই করেছে। সম্প্রতি বাড্ডায় আরএফএলের প্রধান কার্যালয়ে গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক আরএনপাল ও সানজি কনস্ট্রাকশন কোম্পানির ভাইস প্রেসিডেন্ট সু হিউন কিম নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে সমঝোতা স্মারকে স্বাক্ষর করেন। সোমবার ( ২১ ডিসেম্বর) এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সমঝোতা স্মারক অনুযায়ী, প্রপার্টি ডেভেলপমেন্ট ও সানজি কনস্ট্রাকশন বিল্ট অন অপারেট ট্রান্সফার (বুট) প্রকল্প, প্রাইভেট কর্পোরেট প্রকল্প (পিসিপি), পাবলিক প্রাইভেট পার্টনারশিপ প্রকল্পসহ নানা ধরনের প্রকল্পে নকশা, নির্মাণ, পরিচালনা, ব্যবস্থাপনা, অর্থায়নসহ বিভিন্ন খাতে একে অপরকে সহযোগিতা করবে। এছাড়া ভবিষ্যত প্রকল্প গ্রহণের জন্য গবেষণা ও বাজার উন্নয়ন সম্পর্কিত তথ্যও আদান-প্রদান করবে বাংলাদেশ ও কোরিয়ার এ দুটি প্রতিষ্ঠান।

এসময় প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেডের পরিচালক একেএম জাফর উল্লাহ, সিনিয়র জেনারেল ম্যানেজার (কর্পোরেট সেলস) এইচএম জাহাঙ্গীর আলম রানা, ডেপুটি জেনারেল ম্যানেজার সালাহউদ্দিন শিকদার, বিজনেস ডেভেলপমেন্ট ডিরেক্টর গুইয়াং সং ও সানজি কনস্ট্রাকশন কোম্পানির ডেপুটি জেনারেল ম্যানেজার লি জু ইয়াং এসময় উপস্থিত ছিলেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ