Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

রূপগঞ্জে ধর্ষণ মামলা তুলে নিতে হুমকি

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মামলা তুলে না নিলে ধর্ষণের শিকার শিশু ও তার পিতাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার হুমকির অভিযোগ পাওয়া গেছে। গতকাল সকালে ধর্ষক শাকিল বেপারি শিশুর পিতা বদরুজ্জামানকে ভোলাবো বেপারীপাড়া এলাকায় পেয়ে এ হুমকি দেয়। বর্তমানে শিশু ও তার পিতা নিরাপত্তাহীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার মামলার এজাহার সূত্রে দেখা গেছে, গত ১৭ জানুয়ারি সাড়ে তিন বছরের শিশুকে সন্ধ্যা সাড়ে ৬টার দিকে শাকিল বেপারি তার ঘরে নিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ধর্ষণের শিকার শিশুর পিতা বদরুজ্জামান মোল্লা বাদী হয়ে রূপগঞ্জ থানায় নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর থেকে মামালা তুলে নিতে ধর্ষক মামলার বাদী বদরুজ্জামানকে ভয়ভীতি দেখাচ্ছে। গতকাল সকালে ধর্ষণের শিকার শিশুর পিতাকে একা পেয়ে মামলা তুলে নেয়ার জন্য শাসায় শাকিল বেপারি। এসময় আগামী এক সপ্তাহের মধ্যে মামলা তুলে না নিলে শিশু ও তার পিতাকে হত্যা করে মাটির নিচে পুঁতে রাখার হুমকি দেয়। বর্তমানে পরিবারটি চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান বলেন, শিশু ধর্ষণের ঘটনায় মামলা হয়েছিলো। হুমকি-ধামকি দিলে অবশ্যই ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ধর্ষণ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ