Inqilab Logo

মঙ্গলবার, ১৯ অক্টোবর ২০২১, ০৩ কার্তিক ১৪২৮, ১১ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

গৌরীপুরে ট্রাক-সিএনজি সংঘর্ষে নিহত ৩

ময়মনসিংহ ব্যুরো : | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ময়মনসিংহ-নেত্রকোনা মহাসড়কে ময়মনসিংহর গৌরীপুর উপজেলার বেলতলি এলাকায় ট্রাক সিএনজি মুখোমুখি সংঘর্ষে সিএনজির ৩ যাত্রী ঘটনাস্থলে নিহত হয়েছেন। গতকাল রোববার রাত সাড়ে ৮টার দিকে এ দুর্ঘটনাটি ঘটে।
নিহতরা হলেন দুর্গাপুর উপজেলার ইন্দুপুর গ্রামের আবুল মুনসুরের ছেলে মনির (১৭), মিনকিকান্দা গ্রামের মৃত আলীর ছেলে মূল হক (৪৮), কলমাকান্দা উপজেলার গৌরীপুর গ্রামের মৃত আমিরুল ইসলামের ছেলে জাহাঙ্গীর (৩৮)।
পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা গেছে, ঘটনার দিন ৫ জন যাত্রী নিয়ে সিএনজিটি ময়মনসিংহ থেকে দুর্গাপুর যাওয়ার পথে উল্লেখিত এলাকায় রাস্তায় দাঁড়ানো একটি পিকআপকে অভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বালু বোঝাই ট্রাকের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় সিএনজির তিনজন যাত্রী ঘটনা স্থলেই নিহত হন এবং অপর দুইজন যাত্রীকে মারাত্নক আহত অবস্থায় ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি হয়েছে।
শ্যামগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর নয়ন দাস এ বিষয়ে নিশ্চিত করে বলেন, ঘটনার পর ঘাতক ট্রাকের চালক ট্রাকটি নিয়ে পালিয়ে যায়। এ দুর্ঘটনায় নিহতদের মরদেহ ময়না তদন্ত ছাড়াই তাদের আত্মীয় স্বজনের কাছে হস্তান্তর করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রাক-সিএনজি-সংঘর্ষ
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ