Inqilab Logo

সোমবার, ১৩ মে ২০২৪, ৩০ বৈশাখ ১৪৩১, ০৪ জিলক্বদ ১৪৪৫ হিজরী

রাজশাহীর দুর্গাপুরে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ১১:৩৩ এএম

দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের একটি পুকুর থেকে গত রাত ১০টার দিকে অজ্ঞাত বৃদ্ধা (৫২) লাশ উদ্ধার করা হয়েছে। ফায়ার সার্ভিস ও পুলিশের সহযোগিতায় পুকুর থেকে তার লাশ উদ্ধার করা হয়।
থানা সূত্র জানায়, দুর্গাপুর পৌর এলাকার বহরমপুর গ্রামের বাসিন্দা প্রাক্তন অধ্যক্ষ আবদুল মালেকের বাড়ির পার্শ্বে পুকুরে সন্ধ্যার দিকে একটি বৃদ্ধার লাশ দেখে প্রতিবেশি মিস্টার আলী নামের এক ব্যক্তি। মূর্হুতেই খবর ছড়িয়ে পড়লে পুকুর পাড়ে শত শত মানুষের ভিড় জমে।
এ সময় থানা পুলিশের সহযোতিায় ফায়ার সার্ভিসের ডুবুরি দল রাত ১০টার দিকে পুকুর থেকে অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করে। তবে অজ্ঞাত ওই বৃদ্ধের কোন পরিচয় পায়নি থানার পুলিশ।
থানার অফিসার ইনচার্জ হাশমত আলী বলেন, বহরমপুর গ্রামের একটি পুকুর থেকে ফায়ার সার্ভিসের সহযোগিতায় অজ্ঞাত বৃদ্ধার লাশ উদ্ধার করে থানায় হাজতে রাখা হয়েছে। তবে এখনও তার পরিচয় মেলেনি। উর্দ্ধতন কর্তৃপক্ষের সঙ্গে কথা বলে পরবর্তিতে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ