Inqilab Logo

শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫ হিজরী

ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন ৫ জানুয়ারি

বালাগঞ্জ (সিলেট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২২ ডিসেম্বর, ২০২০, ৫:২৬ পিএম

সিলেটের ওসমানীনগর উপজেলা প্রেসক্লাবের দ্বিবার্ষিক নির্বাচন (২০২১-২০২২) আগামী ৫ জানুয়ারি অনুষ্ঠিত হবে। গতকাল মঙ্গলবার বিকেলে প্রেসক্লাব ভবনে ক্লাবের সভাপতি জুবেল আহমদ সেকেলের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক শিপন আহমদের পরিচালানায় অনুষ্ঠিত সাধারণ সভায় এই সিদ্ধান্ত গ্রহণ করা হয়।
নির্বাচনে প্রার্থীরা ২৮ ডিসেম্বর ২টা থেকে ৪টা পর্যন্ত মনোনয়নপত্র জমা দিতে পারবেন এবং পরদিন ২৯ ডিসেম্বর পর্যন্ত প্রার্থীতা প্রত্যাহার করতে পারবেন।
ক্লাবের বর্তমান কোষাধ্যক্ষ আবদুল মতিনকে আহবায়ক এবং এমএফ আলী ফয়েজ, কয়েছ মিয়া, কবির আহমদ, রণিক পাল, ফরহাদ আহমদ ও নুরুল ইসলাম রাফিকে সদস্য করে নির্বাচন পরিচালনা কমিটি গঠন করা হয়।
সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, ক্লাবের সহ-সভাপতি উজ্জ্বল ধর, সহ সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক কবির আহমদ, সাংস্কৃতিক সম্পাদক রণিক পাল, দপ্তর সম্পাদক ফরহাদ আহমদ, কার্যনির্বাহী সদস্য আনোয়ার হোসেন আনা, জয়নাল আবেদীন ও সিতু সূত্রধর।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ