Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

ভাস্কর্য ভাঙার প্রতিবাদে মুক্তিযোদ্ধা সন্তানদের মানববন্ধন

শরণখোলা (বাগেরহাট) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বাগেরহাটে মানববন্ধন কর্মসূচি পালন করেছে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ। গতকাল মঙ্গলবার সকালে বাগেরহাট প্রেসক্লাবের সামনে ঘণ্টাব্যাপী এই মানববন্ধনে মুক্তিযোদ্ধা সন্তান সংসদ জেলা কমান্ড কাউন্সিলের উদ্যেগে মুক্তিযোদ্ধার সন্তানরা এই অংশ নেন।
মানববন্ধনে বক্তব্য দেন, বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার সৈয়দ শওকত হোসেন, মুক্তিযোদ্ধা নকীব সিরাজুল হক, মহব্বত হোসেন, মন্নু হাজরা, মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের বাগেরহাট আহবায়ক আজিজুর রহমান, সদস্য সচিব শেখ আরাফাত হোসেন সুমন, সদর উপজেলার আহবায়ক জব্বার দর্জি, নাজমুল হাসান পলাশ প্রমুখ।
বক্তারা বলেন, বাংলাদেশের স্বাধীনতা একমাত্র বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্য এসেছিল। যারা তার ভাস্কর্য নির্মানের বিরোধীতা করছে তারা স্বাধীনতা বিরোধী। কুষ্টিয়ায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য যারা ভেঙেছে তাদের কঠোর বিচার করতে হবে। এই ধরণের ঘটনা যেন আর না ঘটতে পারে সেজন্য প্রশাসনকে সতর্ক থাকার আহবান জানান বক্তারা।
মানববন্ধন কর্মসূচিতে বাগেরহাট সদর উপজেলা মুক্তিযোদ্বা সংসদ কমান্ডের নেতৃবৃন্দ একত্ততা প্রকাশ করেন। এরআগে মুক্তিযোদ্ধার সন্তানেরা বাগেরহাট কেন্দ্রীয় শহীদ মিনারে অবস্থান নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ