Inqilab Logo

ঢাকা, শনিবার, ২৩ মার্চ ২০১৯, ০৯ চৈত্র ১৪২৫, ১৫ রজব ১৪৪০ হিজরী।

‘পদ্মাবতী’ থেকে বাদ পড়েননি রণবীর সিং

প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অনেকদিন ধরেই সঞ্জয় লিলা ভানসালির স্বপ্নের প্রয়াস ‘পদ্মাবতী’র কাস্ট নিয়ে জল্পনা-কল্পনা চলছে। প্রথম থেকে সবাই জানত দীপিকা পাডুকোনের সঙ্গে চমৎকার অনলাইন কেমিস্ট্রির কারণ নারী-প্রধান চলচ্চিত্রটিতে প্রধান পুরুষ ভ‚মিকায় অভিনয় করবেন রণবীর সিং। কিন্তু পরে জানা গেল তিনি বাদ পড়েছেন। বিভিন্ন সূত্র থেকে জানা যায়, শাহিদ কাপুরকে কাস্টে অন্তর্ভুক্ত করায় তিনি তার ভ‚মিকা নিয়ে অনিশ্চিত হয়ে পড়েন এবং ভানসালির কাছে চিত্রনাট্য দেখাবার দাবি জানান। এতেই নাকি তাকে বাদ দেয়া হয়।
এরপর গুজব রটে শাহরুখ খান তার স্থলাভিষিক্ত হয়েছেন। শাহরুখের অন্তর্ভুক্ত হওয়াটা অবশ্য তেমন ভিত্তি পায়নি। সর্বশেষ জানা গেছে, রণবীর ‘পদ্মাবতী’ থেকে বাদ পড়েননি এবং তিনি আলাউদ্দিন খিলজির ভ‚মিকায় অভিনয় করবেন। তিনি এরই মধ্যে চলচ্চিত্রটির জন্য প্রস্তুতি গ্রহণ শুরু করে দিয়েছেন এবং সেজন্য দাড়ি রাখা শুরু করেছেন। সূত্র জানিয়েছে, তাকে চলচ্চিত্রটির জন্য ২০০ দিনের দীর্ঘ শিডিউল বরাদ্দ করতে বলা হয়েছে। এছাড়া শুটিং লোকেশনের কাছাকাছি একটি বাড়িতে ওঠার কথা আছে তার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন