Inqilab Logo

ঢাকা, শনিবার, ০৬ জুন ২০২০, ২৩ জ্যৈষ্ঠ ১৪২৭, ১৩ শাওয়াল ১৪৪১ হিজরী

বিবাহবিচ্ছেদের ক্ষতিপূরণ ৭ মিলিয়ন ডলার দান করবেন অ্যাম্বার হার্ড

প্রকাশের সময় : ২৪ আগস্ট, ২০১৬, ১২:০০ এএম

অভিনেতা জনি ডেপের সঙ্গে বিবাহবিচ্ছেদের ক্ষতিপূরণ হিসেবে প্রাপ্য ৭ মিলিয়ন ডলার বিপন্ন নারীদের ত্রাণে দান করার প্রতিশ্রæতি দিয়েছেন অভিনেত্রী অ্যাম্বার হার্ড।
তিন মাসের তিক্ততার পর গত সোমবার ডেপের সঙ্গে আইনগত আপসরফায় পৌঁছেছেন হার্ড। দাম্পত্য সম্পর্ক অবসানের ক্ষতিপূরণ হিসেবে তিনি ৫৩ বছর বয়সী অভিনেতাটির কাছ থেকে ৭ মিলিয়ন ডলার পাবেন।
বিবাহবিচ্ছেদের প্রক্রিয়ায় ৩০ বছর বয়সী অভিনেত্রীটি ডেপের বিরুদ্ধে তাদের ১৫ মাসের দাম্পত্য জীবনে শারীরিক নির্যাতনের অভিযোগ করেন এবং তিনি জানান, বিবাহবিচ্ছেদের ক্ষতিপূরণ তিনি পকেটস্থ করবেন না।
“এই অর্থ সমানভাবে এসিএলইউ (আমেরিকান সিভিল লিবার্টিজ ইউনিয়ন) এবং লস অ্যাঞ্জেলেসের শিশু হাসপাতালে দান করা হবে। প্রথম প্রতিষ্ঠানটির কার্যক্রম বিপন্ন নারীদের নিয়ে আর পরের প্রতিষ্ঠানে আমি ১০ বছর স্বেচ্ছাসেবী হিসেবে কাজ করেছি,” হার্ড বলেন।
বিবাহবিচ্ছেদের আইনি প্রক্রিয়া চলার সময় হার্ড নিশ্চিত করেছেন যে তিনি বিশাল অর্থ অর্জনের জন্য এই মামলা করেননি। গত সপ্তাহে ডেপ এবং হার্ড যুক্তভাবে জানান, দুইপক্ষের কেউই আর্থিক সুবিধা লাভের জন্য এই প্রক্রিয়ায় জড়ায়নি। লস অ্যাঞ্জেলেসের শিশু হাসপাতাল কর্তৃপক্ষ হার্ডকে কৃতজ্ঞতা জানিয়ে এক বিবৃতি দিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিবাহবিচ্ছেদের ক্ষতিপূরণ ৭ মিলিয়ন ডলার দান করবেন অ্যাম্বার হার্ড
আরও পড়ুন