Inqilab Logo

মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিয়ানীবাজারে মাহফিল থেকে বাদ দেওয়া হলো মামুনুল হককে

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ১০:০৬ এএম

সিলেটের বিয়ানীবাজারের জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার বার্ষিক ওয়াজ মাহফিলে ওয়াজ করার জন্য দাওয়াত দেওয়া হয়েছিল হেফাজতে ইসলাম বাংলাদেশের যুগ্ম মহাসচিব মাওলানা মুহাম্মদ মামুনুল হককে। তবে আগামী ২৫ ডিসেম্বর অনুষ্ঠিতব্য ওই ওয়াজ মাহফিল থেকে তাকে বাদ দেওয়ার সিদ্ধান্ত নিয়েছে মাদরাসার মজলিসে শুরা।

মঙ্গলবার রাতে মুফতি মো. মুজিবুর রহমানের সভাপতিত্বে অনুষ্ঠিত মজলিসে শুরার বৈঠকে মামুনুল হককে বাদ দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়।

বৈঠকে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন মাদ্রাসার মুহতামিম মাওলানা ইউসুফ আহমদ খাদিমানি, শায়খুল হাদিস আউলিয়া হোসেন, আলীনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, বীর মুক্তিযোদ্ধা হারুন হেলাল চৌধুরী, ইউপি সদস্য ও ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির প্রমুখ।

জামিয়া দ্বীনিয়া আসআদুল উলুম রামধা মাদরাসার মজলিসে শুরা সূত্রে জানা গেছে, সাম্প্রতিক সময়ে সারাদেশে আলোচিত বক্তা মামুনুল হককে বাদ দিয়ে মাওলানা আমিনুল ইসলাম কাসিমীকে প্রধান অতিথি করার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। মাহফিলে মামুনুল হক ছাড়া অন্য অতিথিরা অপরিবর্তিত থাকছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহফিল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ