Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

রাজশাহীর চারঘাটে গলায় ফাঁস দিয়ে গৃহবধূর আত্মহত্যা

রাজশাহী ব্যুরো | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৫:৫৪ পিএম

রাজশাহী চারঘাটের মিয়াপুর গ্রামে গলায় ফাঁস দিয়ে সুবর্না আক্তার রিংকি (১৮) নামের এক গৃহবধূ বুধবার ভোরে আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধূ উপজেলার পশ্চিম ঝিকরা গ্রামের রবিউল ইসলামের মেয়ে। জানা গেছে, গত প্রায় ৪ মাস আগে চারঘাট পৌরসভার মিয়াপুর গ্রামে দুলাল হোসেনের ছেলে শাওনের (২০) সাথে পারিবারিক ভাবে রিংকির বিয়ে হয়। বিয়ের পর থেকে যৌতুকের জন্য রিংকিকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করা হচ্ছিল। ওই গৃহবধূর বাবা রবিউল ইসলাম জানান, গত মঙ্গলবার বিকেলে তার বিয়াই দুলাল হোসেন তার বাড়িতে গিয়ে যৌতুকের পাওনা টাকা দাবি করে। এ সময় রবিউল টাকা দেয়ার সময় চাইলে রবিউলের স্ত্রী রুনি বেগমের সাথে দুলালের কথা কাটাকাটি শুরু হয় এবং একপর্যায়ে তারা দেখে নেয়ার হুমকি দেয়। বুধবার সকালে রিংকির আত্মহত্যার বিষয় তার পিতা রবিউল লোকমুখে শুনে চারঘাট থানাকে জানালে পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

এ বিষয়ে চারঘাট থানার ওসি মুহাম্মদ জাহাঙ্গীর আলম বলেন, আত্মহত্যার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়েছে। লাশটি ময়নাতদন্তের জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। গৃহবধু রিংকির বাবা রবিউল বাদী হয়ে থানায় একটি অভিযোগ দিয়েছেন। অভিযোগটি তদন্ত করে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আত্মহত্যা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ