Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল শুরু

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৬:৫০ পিএম

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ( বিএসজেএ ) আয়োজিত ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল বুধবার শুরু হয়েছে। পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে উদ্বোধন হওয়া এ ফেস্টিভ্যালে টেবিল টেনিস এককে সৈয়দ মো. মামুন ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুনকে হারিয়ে চ্যাম্পিয়ন হন। একক ইভেন্টে ইন্ডিপেনডেন্ট টিভির রাকিবুল হাসানকে হারিয়ে এনটিভি’র সুব্রত সাহা তৃতীয় হন। একই দিন অনুষ্ঠিত দ্বৈত ইভেন্টে সেরা হয়েছেন রামিন তালুকদার ও মেহেদী হাসান রোমেল। এই জুটি ফাইনালে হারায় সৈয়দ মামুন ও মাহাবুব আলম খান বাবু জুটিকে। এই ইভেন্টে রাকিবুল হাসান-মাজহারুল ইসলাম জুটিকে হারিয়ে তৃতীয় হয় ফজলে রাব্বি মুন ও জ্যোতির্ময় মন্ডল জুটি।

এর আগে সকালে প্রধান অতিথি হিসেবে ফেস্টিভ্যালের উদ্বোধন করেন পৃষ্ঠপোষক ওয়ালটন গ্রুপের নির্বাহী পরিচালক এফ.এম ইকবাল বিন আনোয়ার ডন। এ সময় বিশেষ অতিথি ছিলেন বাংলাদেশ টেবিল টেনিস ফেডারেশনের সহ-সভাপতি খোন্দকার হাসান মুনীর। আরও উপস্থিত ছিলেন বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম,সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, সহ-সভাপতি আরিফুর রহমান বাবু, ফেস্টিভ্যাল কমিটির আহ্বায়ক আবু সাদাত, সদস্য সচিব আরাফাত জোবায়ের সহ অন্যান্য সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন