Inqilab Logo

ঢাকা, বুধবার, ১২ মে ২০২১, ২৯ বৈশাখ ১৪২৮, ২৯ রমজান ১৪৪২ হিজরী

ফতুল্লায় গলাকাটা লাশের পরিচয় মিলেছে

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৩ ডিসেম্বর, ২০২০, ৭:১৩ পিএম

নারায়ণগঞ্জের ফতুল্লার মধ্য নরসিংপুর এলাকা থেকে মঙ্গলবার (২২ ডিসেম্বর) সকালে উদ্ধার হওয়া অজ্ঞাত কিশোরের গলাকাটা লাশের পরিচয় পেয়েছে পুলিশ। নিহতের নাম সাগর। সে ফতুল্লার পশ্চিম দেওভোগ বাংলা বাজার আমবাগান এলাকার মৃত. আলী হোসেন ও মৃত. হালিমা বেগমের বড় ছেলে। সাগর ব্যাটারী চালিত ইজিবাইক চালক ছিলেন।

নিহতের চাচী জায়েদা বেগম জানান, সাগরের বাবা ও মা অসুস্থ হয়ে মারা যায়। এরপর থেকে সাগর ও তার ছোট ভাই ইয়াসিনকে আমিই লালন পালন করি। এক বছর হয় সাগর ইজিবাইক চালিয়ে ভালো উপার্জন করে। সকালে ইজিবাইক নিয়ে বের হয় বিকেলে বাসায় চলে আসে। সোমবার সকালে বের হয়ে আর বাসায় ফিরেনি। মঙ্গলবার সন্ধ্যার পর শুনতে পেয়েছি সাগরকে হত্যা করে তার ইজিবাইক ও মোবাইল নিয়ে গেছে দুর্বৃত্তরা। এই এতিম সন্তানকে হত্যার বিচার চাই।

ফতুল্লা মডেল থানার ওসি আসলাম হোসেন জানান, নিহত কিশোরের চাচী জায়েদা বাদী হয়ে মঙ্গলবার রাতে একটি হত্যা মামলা দায়ের করেছে। চেষ্টা করছি দ্রæতই দুর্বৃত্তদের গ্রেফতার করে আইনের আওতায় আনার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশের পরিচয়
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ