Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

বিএনপির আলোচনা সভা

সান্তাহার পৌরসভা নির্বাচন

আদমদীঘি (বগুড়) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

আগামী ১৬ জানুয়ারী বগুড়ার সান্তাহার পৌরসভা নির্বাচন উপলক্ষে সান্তাহার পৌর বিএনপির এক জরুরী আলোচনা সভা অনুষ্টিত হয়।
গত সোমবার সন্ধ্যায় বিএনপির স্থানীয় কার্যলয়ে সান্তাহার পৌর বিএনপির আহবায়ক প্যানেল মেয়র আলহাজ্ব মজিবর রহমানের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্যে রাখেন বগুড়া জেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক জেলার বর্তমান যুগ্ম আহবায়ক ফজলুল বারি তালুকার বেলাল।
বিশেষ অতিথির বক্তব্যে রাখেন কেন্দ্রীয় বিএনপির সদস্য বগুড়া সদর উপজেলার সাবেক চেয়াম্যান আলী আজগর তালুদার হেনা, অন্যন্যেদের মধ্যে সান্তাহার পৌর বিএনপির যুগ্ন আহবায়ক শেখ রফিক, আদমদীঘি উপজেলা বিএনপির সাবেক সভাপতি সাবেক উপজেলা চেয়ারম্যান আব্দুল মহিত তালুদার, সান্তাহার পেীর বিএনপির সাবেক সভাপতি সাবেক পৌর মেয়র ফিরোজ মোঃ কামররুল হাসান, সাবেক সাধারণ সম্পাদক মোঃ মনসুর আলী, মোস্তাফিজুর রহমান মুকুল, আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক এড. রতন, বিএনপি নেতা এম এফ গুড্ডু এহসান, আকরামুল ইসলাম পুটু, কেন্দ্রীয় শ্রমিক নেতা লয়ন ফরিদ আহমেদসহ বিএনপি ও এর অংঙ্গসংগঠনের নেতাকর্মী বক্তব্যে রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌরসভা-নির্বাচন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ