Inqilab Logo

ঢাকা, বুধবার, ১৬ জুন ২০২১, ০২ আষাঢ় ১৪২৮, ০৪ যিলক্বদ ১৪৪২ হিজরী

৮ থানার ওসিসহ ১৫ কর্মকর্তা বদলি

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) আট থানার ওসিসহ ১৫ জন কর্মকর্তাকে বদলি করা হয়েছে। গতকাল ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।
বদলি হওয়া পুলিশ পরিদর্শকরা হলেন- সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) বিপ্লব কিশোর শীলকে অফিসার ইনচার্জ তেজগাঁও শিল্পাঞ্চল থানা, ডিবি-রমনা বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মো. দেলোয়ার হোসেনকে অফিসার ইনচার্জ ভাষানটেক থানা, সিটি-ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) মোহাম্মদ আব্দুল মজিদকে অফিসার ইনচার্জ উত্তরখান থানা, ডিবি-রমনা বিভাগের পুলিশ পরিদর্শক (নিরস্ত্র) শাহ্ মো. আক্তারুজ্জামান ইলিয়াসকে অফিসার ইনচার্জ উত্তরা পশ্চিম থানা, সবুজবাগ থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) খন্দকার নাসির উদ্দিনকে অফিসার ইনচার্জ ডেমরা থানা, শাহজাহানপুর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মু. মোরাদুল ইসলামকে অফিসার ইনচার্জ সবুজবাগ থানা, তেজগাঁও থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোহা. কামাল উদ্দীনকে অফিসার ইনচার্জ উত্তরা-পূর্ব থানা ও ভাষানটেক থানার অফিসার ইনচার্জ মুন্সী ছাব্বীর আহ্ম্মদকে অফিসার ইনচার্জ খিলক্ষেত থানা হিসেবে বদলি করা হয়েছে।
একই আদেশে, উত্তরা-পূর্ব থানার অফিসার ইনচার্জ মো. নুরে আলম সিদ্দিকীকে ডিবি-গুলশান বিভাগ, উত্তরখান থানার অফিসার ইনচার্জ মো. হেলাল উদ্দিনকে হেডকোয়ার্টার্স অ্যান্ড অ্যাডমিন বিভাগ, উত্তরা-পশ্চিম থানার অফিসার ইনচার্জ তপন চন্দ্র সাহাকে ডিবি-রমনা বিভাগ, খিলক্ষেত থানার অফিসার ইনচার্জ মোহাম্মদ বোরহান উদ্দিনকে আইসিটি বিভাগ, সবুজবাগ থানার অফিসার ইনচার্জ মো. মাহবুব আলমকে ডিবি-রমনা বিভাগ, ডেমরা থানার অফিসার ইনচার্জ মো. সিদ্দিকুর রহমানকে ডিবি-উত্তরা বিভাগ ও তেজগাঁও শিল্পাঞ্চল থানার অফিসার ইনচার্জ মো. আলী হোসেন খানকে প্রসিকিউশন বিভাগে বদলি করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ডিএমপি


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ