Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

মাগুরায় ৩০ লাখ টাকার হেরোইনসহ এক মাদক ব্যবসায়ী আটক

মাগুরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৫:১৩ পিএম

মাগুরা শহরের কলেজ পাড়ায় একটি বাড়িতে বৃহস্পতিবার দুপুরে অভিযান চালিয়ে ৩০ লাখ টাকা মুল্যের ৩শ গ্রাম হেরোইনসহ মাহমুদুর রহমান রিগ্যান নামে এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তর।
জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের পরিদর্শক মোঃ আব্দুর রহিম জানান- গোপন সংবাদের ভিত্তিতে শহরের কলেজ পাড়া এলাকায় মাগুরা সরকারি কলেজের একজন সাবেক অধ্যক্ষের ভাড়া বাসায় অভিযান চালানো হয়। এ সময় ওই বাড়ি থেকে ভাড়াটিয়া শহরের সাহা পাড়া এলাকার মর্জি এলাহির ছেলে মোঃ মাহমুদুর রহমান রিগ্যান (৩৭) কে আটক করে তার দেয়া তথ্য মতে তার আলমারি থেকে ৩শ গ্রাম নিষিদ্ধ হেরোইন উদ্ধার করা হয়। আকটকৃত মাদকের দাম প্রায় ৩০ লাখ টাকা। আটকৃত রিগ্যানের বিরুদ্ধে মামলা দায়ের করে থানায় হস্তান্তর করা হয়েছে।



 

Show all comments
  • Md Sakhawat Hossen ২৪ ডিসেম্বর, ২০২০, ৭:৩২ পিএম says : 0
    সারাদেশে মাদকে ভরে গেছে এখন সঠিক পদক্ষেপ না নিলে জাতির ধ্বংস অনিবার্য
    Total Reply(0) Reply
  • Amirul Islam ২৪ ডিসেম্বর, ২০২০, ১০:৪১ পিএম says : 0
    মাগুরার শ্রীপুর উপজেলার সোনাতুন্দী গ্রামে মাদক দ্রব্য ব্যবহার বহুগুণ বেড়ে গেছে, তদন্ত পূর্বক দায়ী ব্যাক্তিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হোক
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আটক

২২ ফেব্রুয়ারি, ২০২৩
২১ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ