Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কষ্টের জয়ে মৌসুম শুরু শেখ রাসেলের

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৭:৪৯ পিএম

পুরো তিন পয়েন্ট পেলেও কষ্টের জয়ে মৌসুম শুরু করলো শেখ রাসেল ক্রীড়া চক্র। আর হার দিয়ে যাত্রা শুরু হলো বাংলাদেশ পুলিশ এফসি’র লঙ্কান কোচ নিজাম পাকির আলী। বৃহস্পতিবার বিকেলে বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে ওয়ালটন ফেডারেশন কাপে ‘এ’ গ্রুপের প্রথম ম্যাচে শেখ রাসেল ১-০ গোলে হারায় নবাগত পুলিশকে। বিজয়ী দলের হয়ে তাজিকিস্তানের ডিফেন্ডার সিভোভাস এসরোরভ একমাত্র জয়সূচক গোলটি করেন।

বৃহস্পতিবার ম্যাচের শুরু থেকেই সমান তালে লড়াই করে দু’দল। তবে শেখ রাসেলের ফরোয়ার্ডদের আক্রমণে বেশি ধার ছিল। কিন্তু একাধিক চেষ্টার পরও প্রথমার্ধে গোলের দেখা পায়নি তারা। এই অর্ধে পুলিশও বেশ ক’বার আক্রমণ চালিয়ে ব্যর্থ হয়। ফলে গোলশূণ্য অবস্থায় বিরতিতে যায় দু’দল। তবে দ্বিতীয়ার্ধের শুরু থেকে গোল পেতে মরিয়া হয়ে আক্রমণ চালায় শেখ রাসেল। যার ফলও পেয়ে যায় তারা ম্যাচের ৫০ মিনিটে। এসময় কিরগিজ মিডফিল্ডার বখতিয়ার দুশোবেকভের ফ্রিকিক থেকে বল পেয়ে পায়ের আলতো ছোঁয়ায় বল জালে জড়িয়ে দেন সুযোগ সন্ধানী ডিফেন্ডার সিভোভাস এসরোরভ (১-০)। পিছিয়ে পড়ে ম্যাচে ফিরতে ছেস্টা করেও ব্যর্থ হয় পুলিশ। ফলে শেষ পর্যন্ত হার নিয়েই মাঠ ছাড়তে হয় তাদের। এক ম্যাচ জিতেই ‘এ’ গ্রæপ থেকে কোয়ার্টার ফাইনাল নিশ্চিত করেছে শেখ রাসেল ক্রীড়া চক্র।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল

২৩ ফেব্রুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ