Inqilab Logo

শুক্রবার, ২২ অক্টোবর ২০২১, ০৬ কার্তিক ১৪২৮, ১৪ রবিউল আউয়াল সফর ১৪৪৩ হিজরী

আরএফএল’র ২৩ শতাংশ লভ্যাংশ অনুমোদন

অর্থনৈতিক রিপোর্টার | প্রকাশের সময় : ২৪ ডিসেম্বর, ২০২০, ৮:০২ পিএম | আপডেট : ৮:০৯ পিএম, ২৪ ডিসেম্বর, ২০২০

রংপুর ফাউন্ড্রী লিমিটেড (আরএফএল) ২০১৯-২০২০ সালে তাদের শেয়ারহোল্ডারদের জন্য ২৩ শতাংশ হারে লভ্যাংশ অনুমোদন দিয়েছে। বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) ভার্চ্যুয়াল মাধ্যমে অনুষ্ঠিত কোম্পানীর ৪০তম বার্ষিক সাধারণ সভায় এ অনুমোদন দেওয়া হয়।

সভায় উপস্থিত ছিলেন কোম্পানীর চেয়ারম্যান আহসান খান চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক রথীন্দ্র নাথ পাল, পরিচালক সাবিহা আমজাদ, পরিচালক (প্রপার্টি ডেভেলপমেন্ট লিমিটেড কর্তৃক মনোনীত) চৌধুরী কামরুজ্জামান, পরিচালক (স্বতন্ত্র) মোঃ আব্দুস সালাম এফসিএ, পরিচালক (হিসাব) চৌধুরী আতিয়ুর রাসুল, পরিচালক (অর্থ) উজমা চৌধুরী, প্রধান অর্থ কর্মকর্তা কিশোর কুমার দেবনাথ, কোম্পানী সচিব মোহাম্মদ আমিনুর রহমান এফসিএস ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

সভায় বিনিয়োগকারীগণ বিগত বছরগুলোতে কোম্পানীর উল্লেখযোগ্য অগ্রগতির জন্য ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি ধন্যবাদ জ্ঞাপন করেন এবং কোম্পানীর ব্যবসা পরিচালনায় উন্নয়নের জন্য কতিপয় মূল্যবান মতামত রাখেন। বিনিয়োগকারীগণ ব্যবস্থাপনা কর্তৃপক্ষের প্রতি তাদের পূর্ণ আস্থা ব্যক্ত করেন।

কোম্পানীর বিনিয়োগকারীদের অব্যাহত সমর্থন আহবান এবং সভার চেয়ারম্যান মহোদয়ের প্রতি ধন্যবাদ জ্ঞাপনের মাধ্যমে সভার কার্যক্রম সমাপ্ত হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আরএফএল


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ