Inqilab Logo

ঢাকা বৃহস্পতিবার, ১৫ এপ্রিল ২০২১, ২ বৈশাখ ১৪২৮, ০২ রমজান ১৪৪২ হিজরী

ভ্রমণ নিষিদ্ধ হলেও সফরে বাধা নেই রুটদের

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

সিরিজের সূচি, ইংল্যান্ড দলের দেশ ছাড়ার দিনক্ষণ, সব আগেই নিশ্চিত করা হয়েছিল। কিন্তু নতুন করোনাভাইরাসের প্রাদুর্ভাবে ব্রিটেন থেকে বিমান চলাচল বন্ধ করে দিলে জো রুটদের শ্রীলঙ্কা সফর নিয়ে শঙ্কা জাগে। তবে সেই অনিশ্চয়তার মেঘ কেটে গেছে। সফরের অনুমতি পেয়েছে ইংলিশরা।
কোভিড-১৯ এর প্রকোপ আবারও বেড়ে গেছে যুক্তরাজ্যসহ বিশ্বের অনেক দেশে। এরই মধ্যে সীমান্ত বন্ধ করে দিয়েছে বিভিন্ন দেশ। মঙ্গলবার ব্রিটেন থেকে সব ধরনের সরাসরি বিমান চলাচল স্থগিত করা হয়েছে। তবে, দুই টেস্টের সিরিজটি খেলতে ইংল্যান্ড দলের শ্রীলঙ্কায় যেতে বাধা নেই বলে বিবিসির বুধবারের প্রতিবেদনে বলা হয়েছে।
চার্টার্ড ফ্লাইটে দেশ ছাড়ার পূর্বে এবং আগামী ৩ জানুয়ারি শ্রীলঙ্কা পৌঁছে করোনাভাইরাস পরীক্ষা করা হবে দলটির সবার। সেখানে ১০ দিন জৈব-সুরক্ষা বলয়ে থাকতে হবে ইংল্যান্ড দলকে। টেস্ট চ্যাম্পিয়নশিপের অংশ এই দুই টেস্ট হবে গলে। প্রথমটি শুরু হবে ১৪ জানুয়ারি, দ্বিতীয়টি ২২ জানুয়ারি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ভ্রমণ-নিষিদ্ধ
আরও পড়ুন