Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

এম এ হাসেমের ইন্তেকালে মোহামেডান ও বিসিবির শোক

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

বিশিষ্ট ব্যবসায়ী ও শিল্পপতি, পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং সাবেক সংসদ সদস্য এম এ হাসেম করোনাভাইরাসে আক্রান্ত হয়ে গতকাল রাজধানীর এভারকেয়ার হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না ল্লিলাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৭৮ বছর। মৃত্যুকালে তিনি স্ত্রী ও ৫ ছেলেসহ অসখ্য আত্মীয়স্বজন ও গ্রণগ্রাহী রেখে গেছেন।
ক্রীড়ানুরাগী এই মানুষটি আমৃত্যু জড়িত ছিলেন দেশের দুই বড় ক্রীড়াপ্রতিষ্ঠান বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও মোহামেডান স্পোর্টিং লিমিটেডের সঙ্গে। ক্রিকেটের প্রয়োজনে যেমন যে কোনো সময় পাশে থেকেছে পারটেক্স, ঠিক একইভাবে মোহামেডানের দুঃসময়েও সহযোগীতার হাত প্রসারিত করেছেন শেষ সময় পর্যন্ত। পিতার যোগ্য উত্তরসূরী হিসেবে তাইতো ঐতিহ্যবাহী ক্লাবটির স্থায়ী সদস্য হিসেবে আজও বুকে ধারণ করে চলেছেন তারই দুই সন্তান শওকত আজিজ রাসেল এবং আজিজ আল মাহমুদ মিঠু। আজিজ পাশাপাশি বিসিবির পরিচালক হিসেবে দায়িত্ব পালন করছেন বোর্ডের অর্থ নিরীক্ষণ কমিটির চেয়ারম্যান হিসেবেও।
বিশিষ্ট ক্রীড়ানুরাগী এম এ হাসেম এর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে মোহামেডান ও বিসিবির পরিচালক মন্ডলী, স্থায়ী সদস্য, সাবেক ও বর্তমান খেলোয়াড় এবং কর্মচারীবৃন্দসহ সকলে। পাশাপাশি তারা মরহুমের শোকসন্তপ্ত পরিবারের সদস্যবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন