Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে গত ২৪ ঘন্টায় করোনায় আক্রান্ত ১২, মৃত্যু নেই

মৃত্যুর হার বাড়লেও হাসপাতালে রোগীর সংখ্যা কমেছে

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৩:৪২ পিএম

সিলেট বিভাগে গত প্রায় এক মাস ধরে করোনায় বেড়েছে মৃত্যুর হার। তবে সেই তুলনায় কমেছে ভর্তি রোগীর সংখ্যা হাসপাতালে। গত এক মাস ধরেই একসঙ্গে একদিনে বিভাগজুড়ে হাসপাতালে চিকিৎসাধীন করোনা রোগীর সংখ্যা অর্ধশতের উপরে উঠেনি।

সর্বশেষ গত ২৪ ঘণ্টায় বিভাগে মাত্র ৬ জন রোগী ভর্তি হয়েছেন হাসপাতালে। সকলেই সিলেটের। ওই সময়ের মধ্যে সিলেটে কেউ মারা যাননি করোনাভাইরাসে। আজ শুক্রবার (২৫ ডিসেম্বর) সকাল পর্যন্ত মোট ৪২ জন করোনা রোগী বিভাগের বিভিন্ন হাসপাতালে আছেন ভর্তি। এর মধ্যে সিলেট ৪০ ও হবিগঞ্জে ২ জন। এদিকে, বিভাগে গত ২৪ ঘণ্টায় ১২ জন করোনা রোগী শনাক্ত হয়েছেন। এ মধ্যে সিলেট ১০ ও মৌলভীবাজার ২ জন। আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫৩৯০ জন। এর মধ্যে সিলেট ৯০৬২, সুনামগঞ্জে ২৫০৬, হবিগঞ্জে ১৯৪৯ ও মৌলভীবাজার ১৮৭৩ জন। অপরদিকে, গত ২৪ ঘণ্টায় ৪৩ জন রোগী করোনা থেকে সুস্থ হয়েছেন । এর মধ্যে সিলেট ৩৯ ও সুনামগঞ্জে ৪ জন। এই ৪৩ জনকে নিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৪৩৪১ জন। এর মধ্যে সিলেটে ৮৫৬২, মৌলভীবাজারে ১৭৩১, সুনামগঞ্জে ২৪৫৫ ও হবিগঞ্জে ১৫৯৩ জন। এ পর্যন্ত বিভাগে মোট মৃত্যু হয়েছে ২৬২ জনের। এর মধ্যে সিলেট জেলায় ১৯৮, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনা ভাইরাস

১৫ ফেব্রুয়ারি, ২০২৩
২৬ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ