Inqilab Logo

ঢাকা, রোববার, ২০ জুন ২০২১, ০৬ আষাঢ় ১৪২৮, ০৮ যিলক্বদ ১৪৪২ হিজরী
শিরোনাম

কুষ্টিয়ার মিরপুরের বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী রব্বানের উপর সন্ত্রাসী হামলা, প্রতিবাদ

কুষ্টিয়া থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৫ ডিসেম্বর, ২০২০, ৭:৪৬ পিএম

কুষ্টিয়ার মিরপুরে আসন্ন পৌরসভা নির্বাচনে বিএনপি’র মনোনীত মেয়র প্রার্থী রহমত আলী রব্বানের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শুক্রবার বেলা ১১টায় স্থানীয় দলীয় কার্যালয়ে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

এসময়ে লিখিত বক্তব্য পাঠকালে উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মেয়র প্রার্থী রহমত আলী রব্বান বলেন, বৃহস্পতিবার রাত পৌনে ১০টায় আমার আত্মীয়র বাড়ি থেকে ফেরার পথে সিরাজুল মেম্বরের বাড়ির সামনে আমি ও আমার সফরসঙ্গীর মোটর সাইকেলের গতিরোধ করে আওয়ামীলীগের মেয়র প্রার্থী (বর্তমান মেয়র) হাজি এনামুল হকের সন্ত্রাসী বাহিনীর উজ্জল, তফেল সহ বেশ কয়েকজন হাতুড়ি ও দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে প্রাণ নাশের চেষ্টা চালায়। এতে আমার ভাগ্নে আরিফ এবং নাদিম হায়দার গুরুত্বর রক্তাক্ত জখম হয়। পরবর্তীতে চিৎকারে স্থানীয়রা ছুটে এসে আমাদের উদ্ধার করে মিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেকে ভর্তি করায়।

তিনি আরও বলেন, এসব ব্যাপারে উপজেলা রিটার্ণিং অফিসার ইউএনও লিংকন বিশ্বাসকে জানানো হয়েছে তিনি থানায় এজাহার দেয়ার পরামর্শ দিয়েছেন। যার ফলে থানায় মামলার প্রস্তুতি চলছে। জনাকীর্ণ সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান মুকুল, পৌর বিএনপি’র সাধারন সম্পাদক ইব্রাহীম আলী, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি সংগ্রাম খাঁন জিল্লু ও স্থানীয় দলীয় নের্তৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সংবাদ সম্মেলন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ