Inqilab Logo

ঢাকা সোমবার, ১২ এপ্রিল ২০২১, ২৯ চৈত্র ১৪২৭, ২৮ শাবান ১৪৪২ হিজরী

পুলিশকে জনগণ সেবক হিসাবে দেখতে চায় : হেফাজতে ইসলাম

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:০২ এএম

পুলিশ প্রজাতন্ত্রের কর্মচারী এবং জনগণের সেবক উল্লেখ করে হেফাজতের পক্ষ থেকে বলা হয়েছে, জনগণ পুলিশকে তাদের সেবক হিসাবে দেখতে চায়। কোন রাজনৈতিক বক্তব্য দেওয়ার অধিকার তাদের নেই। হেফাজতের সাংগঠনিক সম্পাদক মাওলানা আজিজুল হক ইসলামাবাদী এক বিবৃতিতে বলেন, সম্প্রতি কুষ্টিয়ার এসপির কর্তৃক তথাকথিত মৌলবাদের ধুয়া তুলে যে আপত্তিকর বক্তব্য দিয়েছেন তা অপ্রত্যাশিত। পুলিশের কাজ হচ্ছে জনগণের নিরাপত্তা নিশ্চিত করা এবং দেশে আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখা। অপরাধীদের বিচার করার ক্ষমতা তাদের নেই। তারা অপরাধীদের আইনের হাতে সোর্পদ করবেন।

তিনি বলেন, মিডিয়ায় খবর এসেছে বাঘা যতীনের ভাস্কর্য ভাঙার অভিযোগে যুবলীগের নেতাসহ তিনজনকে রিমান্ডে নিতে পারছে না পুলিশ। ফলে আমরা মনে করি, ভাস্কর্য ভাঙার মতো এ ধরনের স্যাবোট্যাজ ঘটিয়ে আলেম-উলামার ওপর দায় চাপিয়ে রাজনৈতিক ফায়দা লুটার চেষ্টা চলছে। সেইসাথে মৌলবাদের জিগির তুলে আলেম-সমাজকে ছোট করার সংঘবদ্ধ প্রপাগান্ডা চলছে, যার পরিণতি কখনোই ভালো হবে না।

 



 

Show all comments
  • jesmin anowara ২৬ ডিসেম্বর, ২০২০, ১:২০ এএম says : 0
    ... this is not public police
    Total Reply(0) Reply
  • Saleh Ahmed ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:০৬ এএম says : 0
    অবশ্যই
    Total Reply(0) Reply
  • Shihab Ahmed ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:০৬ এএম says : 0
    দুর্ভাগ্যবশত জনগণই পুলিশের প্রজা ও সেবক।
    Total Reply(0) Reply
  • মোঃ নাজমুল ইসলাম ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:০৬ এএম says : 0
    কিন্তু সে আশা আর পূরণ হওয়র নয়!!!
    Total Reply(0) Reply
  • jesmin anowara ২৬ ডিসেম্বর, ২০২০, ৮:৪১ এএম says : 0
    This is the worst effect of one party ruling, Public employees are speaking against public. Currently in Bangladesh civil servants, army , police, justice department all is speaking on behalf of one party Government
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হেফাজতে ইসলাম


আরও
আরও পড়ুন