Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিল্পকলায় শ্রদ্ধা নিবেদন, বনানীতে দাফন

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ১২:৪৬ পিএম

অভিনেতা আব্দুল কাদেরের লাশ রাজধানীর সেগুনবাগিচার শিল্পকলা একাডেমি প্রাঙ্গণে সর্বস্তরের মানুষ শ্রদ্ধা নিবেদন শেষে বিকেলে বনানীতে দাফন করা হবে। আজ শনিবার (২৬ ডিসেম্বর) সকালে তার পুত্রবধূ জাহিদা ইসলাম জেমি গণমাধ্যমকে এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, অভিনেতা আব্দুল কাদেরের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে মিরপুরের বাসায়। এরপর সাড়ে ৩টার দিকে নেয়া হবে শিল্পকলা একাডেমিতে।

এর আগে আজ সকাল ৮টা ২০ মিনিটে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ইন্তেকাল করেন তিনি।

উল্লেখ্য, ব্যাক পেইন নিয়ে দীর্ঘদিন ধরে ভুগছিলেন আবদুল কাদের। উন্নত চিকিৎসার জন্য গত ৮ ডিসেম্বর চেন্নাইয়ে নিয়ে যাওয়া হয় তাকে। সেখানকার হাসপাতালে পরীক্ষা করা হলে তার শরীরে ক্যানসার ধরা পড়ে।

গত ২০ ডিসেম্বর দেশে ফেরেন কাদের। ওইদিন রাজধানীর এভারকেয়ার হাসপাতালে তাকে ভর্তি করা হয়। এরপর থেকে সেখানে চিকিৎসা চলছে তার।

কথাসাহিত্যিক হুমায়ূন আহমেদের ‘কোথাও কেউ নেই’ ধারাবাহিক নাটকে ‘বদি’ চরিত্রে অভিনয় করে জনপ্রিয়তা অর্জন করেন আবদুল কাদের। এছাড়া তাকে নিয়মিত দেখা গেছে হানিফ সংকেতের জনপ্রিয় ম্যাগাজিন অনুষ্ঠান ‘ইত্যাদি’তে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ