Inqilab Logo

ঢাকা মঙ্গলবার, ২৭ জুলাই ২০২১, ১২ শ্রাবণ ১৪২৮, ১৬ যিলহজ ১৪৪২ হিজরী

বাগেরহাট কলেজিয়েট স্কুলের শিরোপা জয়

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৭:৪১ পিএম

জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্টের শিরোপা জিতল বাগেরহাট বহুমুখী কলেজিয়েট স্কুল। শনিবার পল্টন ময়দানে অনুষ্ঠিত টুর্নামেন্টের ফাইনালে বাগেরহাট ৪-০ গোলে ফেনীর ছাগলনাইয়া পাইলট হাই স্কুলকে বিধ্বস্ত করে চ্যাম্পিয়ন হয়। বিজয়ী দলের হয়ে হাসান, রমজার শেখ, তামিম হোসেন ও মিরাজুল একটি করে গোল করেন।

ফাইনালে নিজেদের শ্রেষ্ঠত্বই দেখালো বাগেরহাট বহুমুখী কলেজিয়েট। তারা ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক ফুটবল উপহার দিয়ে একে একে চারটি গোল আদায় করে নেয়। দলটি দুই অর্ধে দু’টি করে গোল করলে শেষ পর্যন্ত ম্যাচে আর ফেরা হয়নি ছাগলনাইয়া পাইলট হাই স্কুলের।

শিরোপা জিতে ট্রফির সঙ্গে ১ লাখ টাকা প্রাইজমানি পেয়েছে বাগেরহাট। রানার্সআপ ছাগলনাইয়া পাইলট স্কুলকে দেয়া হয়েছে ট্রফি ও ৫০ হাজার টাকা। সর্বোচ্চ গোলদাতা ও টুর্নামেন্টসেরা হয়েছেন রানার্সআপ দলের মুনতাদির ফুয়াদ ইবনে নূর। ম্যান অব দ্য ফাইনাল হন বাগেরহাট কলেজিয়েট স্কুলের হাসান হাওলাদার ও সেরা গোলরক্ষকের পুরস্কার পান একই দলের হবিবুর রহমান।

ফাইনালে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ী ও বিজিত দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বাংলাদেশ ফুটবল ফেডারেশনের (বাফুফে) সভাপতি কাজী মো. সালাউদ্দিন। এসময় উপস্থিত ছিলেন বাফুফের সদস্য জাকির হোসেন চৌধুরী, বিজন বড়ুয়া, নুরুল ইসলাম নুরু, সত্যজিৎ দাশ রুপু, মাহফুজা আক্তার কিরণ, মহিদুর রহমান মিরাজ ও সাধারণ সম্পাদক মো. আবু নাইম সোহাগ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: জাতীয় স্কুল ফুটবল টুর্নামেন্ট
আরও পড়ুন