Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ১৮ জুন ২০২১, ০৪ আষাঢ় ১৪২৮, ০৬ যিলক্বদ ১৪৪২ হিজরী

ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যাল

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ২৬ ডিসেম্বর, ২০২০, ৭:৪৩ পিএম

পেশাদার ক্রীড়া সাংবাদিকদের সংগঠন বাংলাদেশ স্পোর্টস জার্নালিস্টস অ্যাসোসিয়েশন ( বিএসজেএ ) আয়োজিত ওয়ালটন-বিএসজেএ স্পোর্টস ফেস্টিভ্যালের চতুর্থ দিন শনিবার ব্যাডমিন্টন ডিসিপ্লিনের খেলা শেষ হয়। এদিন পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে অনুষ্ঠিত ব্যাডমিন্টনের এককে প্রথম আলোর মেহেদী হাসান রোমেল চ্যাম্পিয়ন ও ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের মাজহারুল ইসলাম রানার-আপ হন। তৃতীয় হন প্রথম আলোর মোহাম্মদ জুবাইর। দ্বৈতে শিরোপা জিতে নেয় ঢাকা ট্রিবিউনের ফজলে রাব্বি মুন-আলী শাহারিয়ার আমিন বাপ্পা জুটি। প্রথম আলোর মেহেদী হাসান রোমেল ও মোহাম্মদ জুবাইর জুটি রানার্স-আপ হয়। তৃতীয় স্থান অধিকার করেছে ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের রাকিবুল হাসান ও সংবাদের ইমরান হোসেন জুটি।

ব্যাডমিন্টনের ফাইনালে উপস্থিত ছিলেন বিএসজেএ সভাপতি মোতাহের হোসেন মাসুম,সাধারণ সম্পাদক রায়হান আল মুঘনি, টুর্নামেন্ট কমিটির আহ্বায়ক আবু সাদাত ও সদস্য সচিব আরাফাত জোবায়ের সহ অন্যান্য সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন