Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কুয়াকাটার অনুর্বর বালু-মাটি সোনায় পরিণত হয়েছে

আফম বাহাউদ্দিন নাসিম

কলাপাড়া (পটুয়াখালী) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

বাংলাদেশ আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক কৃষিবিদ আফম বাহাউদ্দিন নাসিম বলেছেন, শেখ হাসিনার দক্ষ নেতৃত্বে বাংলাদেশ আজকে উন্নত, সমৃদ্ধ দেশ হিসেবে সারা বিশ্বে পরিচিতি পেয়েছে। উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে কুয়াকাটা পৌরসভা নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার মনোনীত আওয়ামী লীগ প্রার্থীকে নৌকায় ভোট দিন। আপনারা নৌকায় ভোট দিলে কুয়াকাটা পৌরসভার উন্নয়ন কার্যক্রম তরান্বিত হবে, এটি প্রথম শ্রেণিতে উন্নীত হবে। 

গত শুক্রবার শেষ বিকেলে স্থানীয় আওয়ামী লীগের উদ্দ্যোগে কুয়াকাটা রাখাইন মাঠে নৌকা প্রতীকের প্রার্থীর সমর্থনে অনুষ্ঠিত উঠান বৈঠকে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। তিনি আরো বলেন, তলাবিহীন ঝুড়ির দেশ থেকে বাংলাদেশ আজকে সারা বিশ্বে উন্নয়নের রোল মডেল হিসেবে পরিচিতি পেয়েছে। ৯৬’র আগে কুয়াকাটার অবস্থা আর আজকে কুয়াকাটার উন্নয়ন কর্মকান্ড বিবেচনা করে আপনারা নৌকায় ভোট দিন। কুয়াকাটার অনুর্বর বালু মাটি আজকে সোনায় পরিণত হয়েছে। ভোট কেন্দ্রে উপস্থিত থেকে সারাদিন নৌকায় ভোট দিন। এছাড়া কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আফজাল হোসেনসহ জেলা ও উপজেলা আওয়ামী লীগ এবং সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ নৌকা প্রতীককে বিজয়ী করার আহবান জানিয়েছেন। কুয়াকাটা পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মনির আহম্মেদ ভুইয়ার সভাপতিত্বে উঠান বৈঠকে জেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কাজী আলমগীর, সাধারণ সম্পাদক আ. মান্নান, সাবেক সংসদ সদস্য পানিসম্পদ প্রতিমন্ত্রী মাহবুবুর রহমান তালুকদার, উপজেলা মহিলা আওয়ামী লীগের আহবায়ক প্রিন্সিপাল ফাতেমা আক্তার রেখা, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল মোতালেব তালুকদার, উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক ও কলাপাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম রাকিবুল আহসান, কুয়াকাটার মেয়র প্রার্থী আ. বারেক মোল্লাসহ বাউফল-কলাপাড়া ও আমতলীর পৌর মেয়রগণ বক্তব্য রাখেন।
উল্লেখ্য, কাল কুয়াকাটা পৌরসভার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এতে আওয়ামী লীগ, বিএনপি, স্বতন্ত্রসহ চার জন প্রার্থী প্রতিদ্বন্ধিতা করছেন। শেষ মুহূর্তের প্রচার প্রচারণায় টানটান উত্তেজনা বইছে। এদিকে পটুয়াখালী জেলা নির্বাচন কর্মকর্তা ও কুয়াকাটা পৌর নির্বাচনী রিটার্নিং অফিসার জিয়াউর রহমান খলিফা গতকাল থেকে আগামীকাল পর্যন্ত কুয়াকাটার আবাসিক হোটেল মোলেটে স্থানীয় পর্যবেক্ষক ও দর্শনার্থীদের (পটুয়াখালী জেলার) কক্ষ বরাদ্ধ না দেয়ার জন্য বিশেষভাবে অনুরোধ করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অনুর্বর বালু-মাটি
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ