Inqilab Logo

রোববার, ১৯ মে ২০২৪, ০৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ১০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

পাকিস্তানে লাশ বহনকারী হেলিকপ্টার বিধ্বস্ত, পাইলটসহ চার সেনা নিহত

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ১২:০৭ পিএম

পাকিস্তানের উত্তরাঞ্চলে শনিবার একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে দুই পাইলটসহ চার সেনাসদস্য নিহত হয়েছেন। খবর ডেইলি পাকিস্তানের।
আনাদোলুর খবরে বলা হয়েছে, পাকিস্তানের গিলগিট বালটিস্তান পার্বত্য অঞ্চলের মিনিমার্গ এলাকায় যান্ত্রিক ত্রুটির কারণে সেনাবাহিনীর এক হেলিকপ্টার বিধ্বস্ত হয়েছে। এ দুর্ঘটনায় অন্তত চারজন নিহত হয়েছে বলে পাক সেনাবাহিনীর বিবৃতিতে জানানো হয়েছে। নিহতরা হলেন- পাইলট মেজর এম হুসেন ও তার কো-পাইলট মেজর আয়াজ হুসেন ছাড়াও নায়েক ইনজামাম এবং মোহাম্মদ ফারুক নামে দুই সেনাসদস্য আছেন।
আইএসপিআর জানায়, সাকদু এলাকার সম্মিলিত সামরিক হাসপাতাল থেকে হেলিকপ্টারটি দিয়ে আবদুল কাদের নামে এক সিপাহির লাশ আনা হচ্ছিল। গত এপ্রিল মাসেও পাঞ্জাবপ্রদেশে এক সামরিক বিমান বিধ্বস্ত হয়ে দুই পাইলট নিহত হন। দেশটির আন্তঃবাহিনী জনসংযোগের (আইএসপিআর) এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে বলে খবর প্রকাশ করেছে পাকিস্তানের গণমাধ্যম ডন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পাকিস্তান


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ