Inqilab Logo

মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ০৩ বৈশাখ ১৪৩১, ০৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

নলছিটি পৌর নির্বাচনে আ.লীগের মনোনয়ন পেলেন ওয়াহেদ কবির খান

ঝালকাঠি জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ৩:২২ পিএম

সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে ঝালকাঠির নলছিটি পৌরসভা নির্বাচনে মেয়র পদে আওয়ামী লীগের মনোনয়ন পেলেন ঝালকাঠি জেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও জেলা পরিষদের সদস্য বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ কবির খান।
শনিবার রাতে প্রধানমন্ত্রীর সরকারি বাসভবন গণভবনে স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ডের সভায় পৌরসভার তৃতীয় ধাপের নির্বাচনে দলীয় প্রার্থীদের তালিকা চূড়ান্ত করা হয়। এর মধ্যে নলছিটি পৌরসভায় মনোনয়ন দেওয়া হয় আবদুল ওয়াহেদ কবির খানকে।
এদিকে দলীয় মনোনয়ন পাওয়া নিয়ে অধীর আগ্রহে অপেক্ষা করছিলেন স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা। মনোনয়নের খবর পৌঁছানোর সঙ্গে সঙ্গে নেতাকর্মীরা আবদুল ওয়াহেদ কবির খানকে নিয়ে মিছিল বের করেন। শহরের পুরনো পোস্ট অফিস সড়ক দিয়ে মিছিলটি শুরু হয়ে বিভিন্ন এলাকা ঘুরে একই স্থানে গিয়ে শেষ হয়। স্লোগানে স্লোগানে মুখরিত হয়ে ওঠে নলছিটি শহর। পরিচ্ছন্ন রাজনীতিবীদ হিসেবে পরিচিত আবদুল ওয়াহেদ কবির খানকে মনোনয়ন দেওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও আওয়ামী লীগের বর্ষিয়ান নেতা সাবেক মন্ত্রী আমির হোসেন আমু এমপিকে শুভেচ্ছা ও অভিনন্দন জানানো হয় মিছিল থেকে। মিছিল শেষে অনুষ্ঠিত হয় সমাবেশ। এতে দলীয় নেতাকর্মীরা বক্তব্য দেন।
বীর মুক্তিযোদ্ধা আবদুল ওয়াহেদ কবির খান ইতোপূর্বে নলছিটি পৌরসভার কাউন্সিলর নির্বাচিত হয়ে সুনামের সঙ্গে কাজ করেছেন। তিনি বিভিন্ন সামাজিক সংগঠনের সঙ্গেও সম্পৃক্ত রয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শকে ভালবেসে আওয়ামী লীগের রাজনীতির সঙ্গে যুক্ত হওয়ার পর থেকে নিরলসভাবে দলের কাজ করে যাচ্ছেন। নির্লোভ ও নিরহংকার মানুষ হিসেবে পৌরবাসীর মনে আস্থা করে নিয়েছেন প্রবীন এ রাজনীতিবীদ। তাকে মনোনয়ন দেওয়ায় খুশি আওয়ামী লীগ নেতাকর্মীরা।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পৌর নির্বাচন


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ