Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

সিলেটে করোনায় আক্রান্ত আরোও ৩৫জন, মৃত্যু নেই

সিলেট ব্যুরো | প্রকাশের সময় : ২৭ ডিসেম্বর, ২০২০, ৫:৪৬ পিএম

সিলেট বিভাগে আজ রোববার (২৭ ডিসেম্বর) সকাল পর্যন্ত করোনা রোগী চিকিৎসাধীন মোট ৩৫ জন। এর মধ্যে শুধু সিলেট ৩৩জন। বাকি ৩ জন হবিগঞ্জের। এদিকে ্ওই সময়ের মধ্যে গত ২৪ ঘণ্টায় সিলেটে কেউ মারা যাননি করোনাভাইরাসে
সিলেটের ৩৩ জনের মধ্যে বেশিরভাগই ভর্তি রয়েছেন শহীদ ডা. শামসুদ্দিন আহমদ হাসপাতালে । সিলেট বিভাগীয় কার্যালয় (স্বাস্থ্য) সূত্রে মতে তথ্যানুযায়ী, বিভাগে ২৪ ঘণ্টায় ১২জন রোগী শনাক্ত হয়েছেন করোনায়। এ মধ্যে সিলেট ৮, সুনামগঞ্জে ১, হবিগঞ্জে ১ ও মৌলভীবাজার ২ জন।
আজ রোববার (২৭ ডিসেম্বর) সকাল ৮টা পর্যন্ত বিভাগে মোট করোনা রোগী শনাক্ত হয়েছেন ১৫৪১৩ জন। এর মধ্যে সিলেট ৯০৮০, সুনামগঞ্জে ২৫০৮, হবিগঞ্জে ১৯৫০ ও মৌলভীবাজার ১৮৭৫ জন।
অপরদিকে, সিলেটে গত ২৪ ঘণ্টায় ২৬ জন করোনা রোগী হয়ে উঠেছেন সুস্থ। এর মধ্যে সিলেট ২৪ ও মৌলভীবাজারে ২জন। এই ২৬ জনকে নিয়ে আজ সকাল ৮টা পর্যন্ত বিভাগে করোনা থেকে সুস্থ হয়ে উঠেছেন মোট ১৪৪০৪ জন। এর মধ্যে সিলেটে ৮৬১৮, সুনামগঞ্জে ২৪৫৫, হবিগঞ্জে ১৫৯৫ ও মৌলভীবাজারে ১৭৩৬ জন। এ পর্যন্ত বিভাগে মোট মৃত্যু হয়েছে ২৬২ জনের। এর মধ্যে সিলেট ১৯৮, সুনামগঞ্জে ২৬, হবিগঞ্জে ১৬ ও মৌলভীবাজারে ২২ জন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: করোনাভাইরাস

৪ জানুয়ারি, ২০২৩

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ