Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিশু ধর্ষণ মামলায় কিশোর গ্রেফতার

নীলফামারী জেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০১ এএম

নীলফামারীর ডোমারে শিশু ধর্ষণ মামলায় মারুফ ইসলাম (১৭) নামে এক কিশোরকে গ্রেফতার করেছে পুলিশ। গত শনিবার দিবাগত রাতে জেলা সদরের পলাশবাড়ি এলাকা থেকে মারুফকে গ্রেফতার করা হয়। গতকাল রোববার দুপুরে তাকে আদালতে তোলা হলে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন আদালত।

পুলিশ জানায়, গত শুক্রবার থানায় প্রথম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে থানায় মামলা করেন ওই ছাত্রীর মা। মামলার পর থেকেই আসামিকে গ্রেফতারে তৎপরতা শুরু করে পুলিশ। এরইমধ্যে শনিবার রাতে পলাশবাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

ডোমার থানার ওসি মোস্তাফিজুর রহমান জানান, মারুফ অপ্রাপ্তবয়স্ক হওয়ায় আদালত তাকে যশোর শিশু উন্নয়ন কেন্দ্রে পাঠানোর নির্দেশ দেন। আমরা সেখানে পাঠানোর তাকে ব্যবস্থা করছি।

তিনি আরো জানান, মামলায় বৃহস্পতিবার দুপুরে ডোমার শহরের কলেজপাড়া এলাকার একটি বাঁশঝাড়ে ঝালমুড়ি খাওয়ানোর প্রলোভন দেখিয়ে প্রথম শ্রেণির ওই ছাত্রীকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ