Inqilab Logo

বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

২৯ ডিসেম্বর ঢাকা মাস্কাট বিমান চলাচল শুরু বিজ্ঞপ্তিতে বিমান বাংলাদেশ এয়ারলাইনস

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ২৮ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম

আন্তর্জাতিক রুটে উড়োজাহাজ চলাচলে নিষেধাজ্ঞা প্রত্যাহার করেছে মধ্যপ্রাচ্যের দেশ ওমান। দেশটির সরকার গতকাল এ ঘোষণা দেয়। নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় আগামী ২৯ ডিসেম্বর রাত থেকে বাংলাদেশ বিমানের নিয়মিত মাস্কাটগামী ফ্লাইট আবার চালু হবে। বাংলাদেশের পতাকাবাহী বিমান সংস্থা বিমান বাংলাদেশ এয়ারলাইনস গতকাল এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই কথা জানিয়েছে।
ফ্লাইট চালুর ঘোষণা দিয়ে বিমান কর্তৃপক্ষ ঢাকা-মাস্কট রুটের বাতিলকৃত ফ্লাইটের যাত্রীদের তাদের কাছাকাছি বিমান সেলস অফিসে যোগাযোগ করতে অনুরোধ করেছে। ফ্লাইটে আসন খালি থাকা সাপেক্ষে অগ্রাধিকার ভিত্তিতে আসন বরাদ্দের কথা জানিয়েছে বিমান।
গত ২১ ডিসেম্বর ওমান সরকার আন্তর্জাতিক ফ্লাইটের উপর নিষেধাজ্ঞা আরোপ করে। এর পরিপ্রেক্ষিতে বাংলাদেশ বিমান ওমানগামী ফ্লাইট স্থগিতের ঘোষণা দিয়েছিল। নিষেধাজ্ঞা উঠে যাওয়ায় এখন থেকে হজরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে মাস্কাট গামী বিমান নিয়মিত চলাচল করবে। ##



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ